সাহাদারা মান্নান এমপি ও আব্দুল খালেক দুলুর সুস্থতা কামনায় দোয়া মাহফিল2 মিনিটে পড়ুন

30

পাভেল মিয়া,সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ করোনায় আক্রান্ত বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান ও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলুর সুস্থতা কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল করেছে বগুড়ার সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন সমূহ ।

বুধবার বাদ আসর সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা এবং করোনায় আক্রান্ত সকলের রোগমুক্তি কামনা করে মহান রাব্বুল আল আমিনের দরবারে মোনাজাত করা হয়।
দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মমতাজুর রহমান মন্ডল, সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রশীদ ফারাজী, যুগ্ন সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, দপ্তর সম্পাদক রেজাউল করিম, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক আশিক আহম্মেদ, কৃষি বিষয়ক সম্পাদক ও উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম দুখু, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম পটল, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী তরফদার, যুবলীগ সাধারণ সম্পাদক আশিক আহম্মেদ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাহিদুল ইসলাম রাজু, উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি সাখাওয়াত হোসেন ছকো, সাধারন সম্পাদক আহসান হাবিব বিপ্লবসহ উপজেলা ছাত্রলীগ, যুবলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। দোয়া মাহফিল পরিচালনা করেন মাওঃ কাজী বিল্লাল হোসেন।

বার্তা প্রেরক:
পাভেল মিয়া/সারিয়াকান্দি,বগুড়া।
০১৭৫৭-৫৩১২৩৫