বগুড়া ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মেহেদীর কর্মী, সাংবাদিক হৃদয়কে মারপিটের অভিযোগ

254

বগুড়া পৌরসভার ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আমিন আল মেহেদীর কর্মী সাংবাদিক সালমান হৃদয়কে মারপিট করা হয়েছে। সে এখন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বুধবার দুপুরে শহরের কারবালা এলাকায় ঘটনাটি ঘটেছে।
শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন বিভিন্ন প্রিন্ট ও অনলাইনে কর্মরত সাংবাদিক সালমান হৃদয় জানায়, বুধবার তার পিতা মৃত আব্দুল ছাত্তার মোল্লার মৃত্যুবার্ষিকী উপলক্ষে করোনার কারনে কারবালা এলাকায় অসহায় গরীব মানুষদের মাঝে কিছু খাদ্য সামগ্রী বিতরণের আয়োজন করে।

উক্ত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে পৌরসভার ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আমিন আল মেহেদীকে প্রধান অতিথি করা হয়। দুপুরে ওই ওয়ার্ডের আরেক কাউন্সিলর প্রার্থী এরশাদ শেখ আমার বাসায় গিয়ে ডেকে বের করে মেহেদীকে কেন অতিথি করলাম জানতে চায়। এসময় তারা আমাকে মারলে কি হবে বলে হুমকি দিয়ে মারপিট করে। এসময় তারা এঘটনা কাইকে না বলতে হুমকি দেয়। তারা আমাকে ইয়াবা দিয়ে পুলিশের কাছে ধরে দেয়ারও হুমকি দেয়।

১৬ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আমিন আল মেহেদী বলেন, সাংবাদিক সালমান হৃদয় আমাকে খুব ভালোবাসে। সে পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে কারবালঅ এলাকার কিছু অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের আয়োজন করেছিলো। উক্ত অনুষ্ঠানে আমাকে অতিথি করা হয়। বেলা ৩ টার দিকে আমার যাবার কথা। এরমধ্যেই শুনতে পাই আমার প্রতিপক্ষ এক প্রার্থী তাকে মারপিট করেছে। ঘটনাটি পুলিশকেও জানানো হয়েছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আমি এঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি।
বগুড়া উপশহর ফাঁড়ির ইনচার্জ মোঃ নান্নু খান জানান, ঘটনাটি শুনেছি।।