আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সোনারায় ইউপি চেয়ারম্যান প্রার্থী হালিম এর মত বিনিময় সভা2 মিনিটে পড়ুন

33

এস এম সালমান হৃদয় স্টাফ রিপোর্টারঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে গতকাল শুক্রবার বগুড়ার গাবতলী সোনারায় ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান প্রার্থী সোনারায় ইউনিয়ন বিএনপি সাবেক সাংগঠনিক সম্পাদক এবং সোনারায় ইউনিয়ন বিএনপি আহবায়ক কমিটির সদস্য আব্দুল হালিম মন্ডল (৬নং ওয়ার্ড-সরধনকুটি গ্রাম) এলাকাবাসী সঙ্গে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সমাজসেবক সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে পরামর্শ মূলক মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান প্রার্থী আব্দুল হালিম মন্ডল, ইউপি সদস্য সাহাদৎ হোসেন গামা, এলাকাবাসী মধ্যে মিনহাজুল ইসলাম, সিরাজুল ইসলাম, আব্দুল ওহাব, আব্দুস সাত্তার, ইউনুছ আলী, আবুল হোসেন, ডাঃ আনোয়ার হোসেন, ইসমাইল হোসেন, স্বেচ্ছাসেবকদল নেতা আব্দুল মান্নান, বাহার আলী, সিজু মিয়া, জাহাঙ্গীর আলম, আনিছার রহমান, বজলুর রহমান, বাবলা মিয়া, নজরুল ইসলাম, আলমগীর হোসেন, যুবদল নেতা সাফিকুর রহমান জনি, পিন্টু, রাশেদ, তারাজুল, রক্সী, স্বপন, ছাত্রদল নেতা সুমন, মেহেদী বাবু ও ফাইম প্রমূখ।
এ সময় সোনারায় ইউপি চেয়ারম্যান প্রার্থী আব্দুল হালিম মন্ডল আগামীদিনে দুঃস্থ-মানুষ ও নাগরিক সেবা নিশ্চিত করতে সকল এর সার্বিক সহযোগিতা এবং দোয়া-সমর্থন কামনা করেন। শেষে দেশ-জাতি ও ইউনিয়ন বাসী কল্যাণ কামনা করে দোয়া মোনাজাত করা হয়।