দূরত্ব মেনে করোনা আক্রান্ত প্রেমিকাকে বিয়ে করলেন প্রেমিক2 মিনিটে পড়ুন

42

বগুড়া এক্সপ্রেস ডেস্ক

করোনার কারণে পিছিয়ে গেছে বিয়ে। ভেবে ছিলেন কাজটা সেরে ফেলবেন নভেম্বরের শেষেই। কিন্তু ঠিক তখনই কনের করোনা পজেটিভ। তাতে কী! বিয়ে তো করতেই হবে। না হলে যে আর সইছে না। তাই সাজিক দূরত্ব মেনেই বিয়ে সেরে ফেললেন তারা।

বাগদান সেরে ফেলেছিলেন গত বছর। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া শহরের প্রেমিক যুগল প্যাট্রিক ডেলগ্যাডো ও লরেন জিমিনেজের শুভকাজ তিনবার পেছানোর পর অবশেষে নভেম্বরের শেষ সপ্তাহে আনুষ্ঠানিকভাবে একসঙ্গে পথচলা শুরুর পরিকল্পনা করেছিলেন। হবু বধূ লরেনের শরীরে করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়ার খবরটা শুনে স্বাভাবিকভাবেই মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন লরেন, প্যাট্রিক ও তাদের স্বজনরা।
কারণ করোনাভাইরাস আক্রান্ত লরেনকে বাধ্যতামূলক আইসোলশনে থাকতে হচ্ছিল। কিন্তু এবার তারা ঠিক করলেন, যা-ই হোক। বিয়ে আর পেছানো যাবে না। ফলে কনের সাজে সেজে হাতে ফুল নিয়ে বাড়ির দোতলায় হবু বরের অপেক্ষায় দাঁড়ান লরেন। হাতে নেন কয়েক ফিট লম্বা একটি ফিতা। যার অন্য প্রান্ত ধরেন নিচের বাগানে দাঁড়িয়ে থাকা প্যাট্রিক। আনুষ্ঠানিকভাবে সম্পন্ন হয় বিয়ে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ব্যতিক্রমধর্মী ছবি শেয়ার করে লরেন বলেছেন, ‘যেভাবে আমরা বিয়ের দিনটির জন্য পরিকল্পনা করেছিলাম, সেভাবে হয়নি। কিন্তু প্যাট্রিকি আর আমি একে পরস্পরের হতে পেরেছি।’