বগুড়ার শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে আ.লীগের মেয়র প্রার্থী মানিক2 মিনিটে পড়ুন

41

শিবগঞ্জ(বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে বর্তমান মেয়র তৌহিদুর রহমান মানিককে মনোনীত করা হয়েছে। শুক্রবার রাতে দলীয় কার্যালয়ে শিবগঞ্জ পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির এক সভায় এ ঘোষণা দেওয়া হয়।
পৌর আওয়ামী লীগের সভাপতি আমিনুল হক দুদুর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছামছুল ইসলাম মোল্লা, সহ সভাপতি আব্দুর রাজ্জাক বেলাল, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা মিন্টু, মমিনুল ইসলাম, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ রফিকুল ইসলাম ও ত্রাণ বিষয়ক সম্পাদক রাসেল আহমেদ।
সভায় সর্ব সম্মতিক্রমে শিবগঞ্জ পৌরসভায় মেয়র পদে বর্তমান মেয়র তৌহিদুর রহমান মানিককে আওয়ামী লীগের একক প্রার্থী ঘোষণা করা হয়।
পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছামছুল ইসলাম মোল্লা জানান, জেলা আওয়ামী লীগের নির্দেশে গত ১২ নভেম্বর থেকে ২০ নভেম্বর পর্যন্ত দলীয় মনোনয়ন ফরম বিতরন করা হয়। এতে মেয়র পদে দুই জন মনোনয়ন ফরম জমা দেন। তারা হলেন- বর্তমান মেয়র তৌহিদুর রহমান মানিক ও পৌর আওয়ামী লীগের সভাপতি আমিনুল হক দুদু।
পরে আলোচনা করে তৌহিদুর রহমান মানিককে একক প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়। পৌরসভার উন্নয়নের স্বার্থে এই মূহুর্তে তৌহিদুর রহমান মানিককের বিকল্প কেউ নেই।