বিয়ে ভাঙে শ্রাবন্তীর ঘুম নেই পড়শীর!2 মিনিটে পড়ুন

31

বগুড়া এক্সপ্রেস ডেস্ক

এক সম্পর্ক ভেঙে আরেক সম্পর্ক গড়া নিয়ে নানা ধরনের মিম ও ট্রলের শিকার হচ্ছেন টালিউ অভিনেত্রী শ্রাবন্তী। এ যেন পাড়া পড়শীর ঘুম নেই অবস্থা। বিব্রত হচ্ছেন বলে এ ব্যাপারে মুখ খুললেন তিনি। সম্প্রতি শ্রাবন্তী বলেছেন, ‍‍সোশ্যাল মিডিয়ায় অনেক কিছু লেখা হচ্ছে। এরা তো কাউকে ছাড়ে না! যাদের কাজ নেই তারা পড়ছে এই সব গসিপ। দেখুন, এই সময় কেউ এ ধরনের খবর করে যদি পয়সা পায়, পাক। আমি আমার সম্পর্ক বা বিয়ে নিয়ে একটা কথাও বলবো না। প্লিজ! জানতে চাইবেন না!

শ্রাবন্তী আরও বলেন, উঠানামা কোন মানুষের জীবনে নেই বলুন তো! সেলিব্রিটি হলে সেটা নিয়ে শুধু চর্চাই নয়, বিষয়টা কুরুচিকর হয়ে যায়। এই মানসিকতা শুধু খারাপ নয়, অন্যায়!

টলিউডের পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ে ভাঙার পর মডেল কৃষ্ণবিরাজের সঙ্গে সম্পর্কে জড়ান শ্রাবন্তী। সে সম্পর্কও এক বছর ঘুরতে না ঘুরতে ভেঙে যায়। স্বামী রোশনের সঙ্গে তৃতীয়বারের মতো শ্রাবন্তীর ঘর ভাঙ্গনের গুঞ্জনে উত্তাল সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়া থেকে একে অপরের ছবি ডিলিট করে দিয়েছেন রোশন-শ্রাবন্তী। একে অপরকে খোঁচা দিয়ে নানা পোস্ট করছেন। তবে সংবাদমাধ্যমে কিছু বলতে নারাজ তারা। তবে এ সম্পর্ক ভাঙা নিয়ে বেশি বিদ্রুপের শিকার হচ্ছেন শ্রাবন্তী। তাকে ব্যঙ্গ করে নানা ট্রল, মিম বানানো হচ্ছে।