বগুড়ার শেরপুরে আ.লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ2 মিনিটে পড়ুন

33

শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ

বগুড়ার শেরপুরে জঙ্গিবাদ-মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শহরের স্থানীয় বাসষ্ট্যান্ড এলাকায় এই কর্মসূচি পালন করা হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুস সাত্তারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন সরকার দলীয় স্থানীয় সংসদ সদস্য হাবিবর রহমান। তিনি তাঁর বক্তৃতায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে যে কোন ষড়যন্ত্র প্রতিহত করার আহবান জানিয়ে বলেন, সম্প্রতি মৌলবাদ-সাম্প্রদায়িক গোষ্ঠি মাথাচাড়া দিয়ে উঠেছে। এদের রুখতে হবে। বর্তমান সরকার অসাম্প্রদায়িক দেশ গড়তে অঙ্গিকারাবদ্ধ। সেলক্ষ্যেই কাজ করছে। কিন্তু স্বাধীনতাবিরোধী চক্র মদদ দিয়ে এই মৌলবাদী গোষ্ঠিকে মাঠে নামিয়েছেন। দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছে। কিন্তু তাদের কোন ষড়যন্ত্রই সফল হবে না।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বীয়ার সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগের সভাপতি মকবুল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম পোদ্দার ববি, উপজেলা যুবলীগের সভাপতি তারিকুল ইসলাম তারেক, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান ভুট্টো, শ্রমিকলীগের আহবায়ক কামাল হোসেন, আ.লীগ নেতা গোলাম হোসেন, আব্দুল মোমিন মহসিন, পিএস কোরবান আলী মিলন, মনিরুজ্জামান জিন্নাহ, চন্দন দাস কুমার রিংকু, রতন বসাক, যুবলীগ নেতা আরিফুজ্জামান সরকার আরিফ, জাহাঙ্গীর আলম, আবু বকর ছিদ্দিক, ছাত্রলীগ নেতা সোহেল রানা ও জিহাদুল ইসলাম জিহাদ।

এর আগে এমপি হাবিবর রহমানের নেতৃত্বে পৌরশহরের হাসপাতাল রোডস্থ মোজাহার আলী কোল্ডষ্টোর চত্তর থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এতে আ.লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ দলের বিভিন্ন সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।