আওয়ামী লীগ কে আরও শক্তিশালী করতে সকলকে একসাথে কাঁধে কাঁধ রেখে কাজ করতে হবে — রিপু3 মিনিটে পড়ুন

40

সোহাগ মাহবুব: আওয়ামী লীগ দলকে আরও শক্তিশালী করতে হলে সকলকে একসাথে কাঁধে কাঁধ রেখে কাজ করতে হবে। আমরা যেমন বঙ্গবন্ধুকে ভালবাসতাম। তেমনি শেখ হাসিনাকেও ভালোবাসি। শেখ হাসিনার ভয় নাই আমরা আছি লক্ষ ভাই। তিনি আরো বলেন ইউনিয়নে একটি শক্তিশালী সংগঠন গড়ে তোলো যে সংগঠন সকল অত্যাচার নির্যাতনের বুকে মাথা উঁচু করে দাঁড়াতে পারবে, সকল প্রকার ঝড়-ঝান্ডা অপেক্ষা করে আওয়ামী লীগের পতাকা সুর্বনিত রাখবে, এরকম একটি দল তৈরি করতে হবে। আজকে আওয়ামীলীগ ক্ষমতায়, তারা বঙ্গবন্ধু ভাস্কর ভেঙ্গে ফেলে, আবার ভাস্করে গুলি করে কত বড় দুর্সাহস এদের। এরা চায় আওয়ামী লীগ কখনো মাথা উঁচু করে না দাঁড়াক উপরোক্ত প্রধান অতিথি’র বক্তব্যে কথা গুলো বলেন বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

রবিবার (৬ডিসেম্বর) বিকালে বগুড়ার শিবগঞ্জ উপজেলা রায়নগর ইউনিয়নের ৮ ও ৯ নং ওর্যাডের আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন মহাস্থান আলিম মাদ্রসা মাঠে অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মেহেদী হাসান ছাইফুলের সভাপতিত্বে আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক মাশরাফি হিরো, জেলা কার্যনির্বাহী কমিটির সদস্য এম.এ বাছেদ, আবু সেলিম, আসলাম হোসাইন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুল হক, সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তা, পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, থানা আওয়ামীলীগের অন্যতম সদস্য বাবুল, মিয়া বাবু।
এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি আরিফ হাসান রাসেল, অর্থ বিষয় সম্পাদক আল আমিন, আশরাফুল ইসলাম, আব্দুল আলিম, উপজেলা যুবলীগ নেতা ওয়াজির হোসেন তাবীব সনি, ইউনিয়ন আওয়ামলীগের সাধারন সম্পাদক শাহজাহান কাজী, কামাল পাশা, আপেল মাহমুদ, মুক্তার রহমান প্রমূখ।

সম্মেলনে দ্বিতীয় অধিবেশনে সর্বসম্মতি ক্রমে প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে ৮নং ওয়ার্ড সভাপতি বীরমুক্তি যোদ্ধা ফজলুর রহমান বাবলু মিয়া, ও সাধারণ সম্পাদক বাবু মিয়া নির্বাচিত হয়। এবং ৯নং ওয়ার্ডের সভাপতি শাহ আলম ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম নির্বাচিত হয়।