আর কতো দিন নায়িকার অভিনয় করবেন জয়া?2 মিনিটে পড়ুন

27

বগুড়া এক্সপ্রেস ডেস্ক

এপার বাংলা থেকে ওপার বাংলা। কোনো বাংলাতেই জনপ্রিয়তার কমতি নেই জয়া আহসানের। বাংলাদেশে দৈহিক লুকিংয়ে বয়স ধরে রাখতে পেরেছেন এমন অভিনেত্রীর নাম জানতে চাইলে সবার আগেই আসবে জয়ার নাম। তার বয়স নিয়ে বিতর্কও কম হয়নি। ৩৮ নাকি ১৮? নাকি ৪৮? তবে বয়সের প্রশ্নের দিকে বরাবরের মতোই নজর দেন না জয়া।

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় জয়া। প্রতিনিয়ত ছবি আপলোড করছেন ভিন্ন ভিন্ন লুকে। লাইক কমেন্টে ভক্তরা যেমন টাইমলাইন গরম রাখছেন, আবার সমালোচকরাও থেমে নেই। সব সমালোচনার দিকে কান না দিয়ে মাঝে মাঝে জয়ার কিছু হট লুকে যেন মনে হয় বয়স কমছেই। তবে বাস্তবেই কি বয়স ধরে রাখা যায়? প্রশ্ন অনেক ফলোয়ারদের।

নিজের ফেসবুকে ছবি আপলোড করা মাত্রই কমেন্ট বক্সে উঠে ঝড়। বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত বিভিন্ন সময়ের খবরে পাওয়া যায়, জয়ার বয়স ৪৮ চলছে। যদিওবা অনলাইন পরিচয়ের বড় মাধ্যম উইকিপিডিয়াতে তার বয়সের কথা উল্লেখ নেই। অনেক সমালোচকরা বলছেন, নিজের বয়স ঢাকতে উইকিপিডিয়া থেকে বয়স মুছে ফেলতে পারেন জয়া।

জয়ার টাইমলাইন ঘুরে দেখা যায়, তার অনেক ছবিতেই ভক্তরা কমেন্ট করছেন যে…‘নায়িকার অভিনয় আর কতো? এবার মায়ের অভিনয়ের পালা’। ‘বয়স তো কম হলো না, আর কতো পর্দা মাতাবেন’। নানাভাবে বিব্রত করার চেষ্টা করলেও এসবে যেন কান দেন না জয়া। তবে এরকম ভক্তরাও আছেন, যারা বলছেন…জয়ার লুকে তাদের হিংসে হয়। কীভাবে জয়া নিজেকে এভাবে ধরে রাখছেন তা নিয়ে প্রশ্ন তাদের।