বঙ্গবন্ধুর ভাস্কর্য অবমাননার প্রতিবাদে সারিয়াকান্দিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ2 মিনিটে পড়ুন

29

পাভেল মিয়া,সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অবমাননার ঘটনায় বগুড়ার সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন সমূহ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেল ৪টার দিকে দলীয় কার্যালয় থেকে শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল শুরু করেন নেতাকর্মীরা। মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।
বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ হিমু, দপ্তর সম্পাদক রেজাউল করিম, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম দুখু, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক আশিক আহম্মেদ, উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি সাখাওয়াত হোসেন ছকো, সাধারণ সম্পাদক আহসান হাবিব বিপ্লব, চালুয়াবাড়ী ইউপি চেয়ারম্যান মোঃ শওকত আলী, ছাত্রলীগের সহ-সভাপতি ও সাবেক ছাত্রলীগ নেতা শাহাদৎ হোসেন, ছাত্রলীগের সভাপতি সোহান সাগর, সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন দুলালসহ ছাত্রলীগ, যুবলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় বক্তারা বঙ্গবন্ধুর ভাস্কর্য অবমাননার ঘটনার তীব্র নিন্দা প্রতিবাদ ও ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

বার্তা প্রেরক:
পাভেল মিয়া/সারিয়াকান্দি,বগুড়া।
০১৭৫৭-৫৩১২৩৫
১২ ডিসেম্বর /২০ইং