লটারিতে মাশরাফি জিতলো খুলনা2 মিনিটে পড়ুন

95

বগুড়া এক্সপ্রেস ডেস্ক

চলমান বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপে লটারিতে মাশরাফি বিন মর্তুজাকে দলে পেয়েছে সাকিব-মাহমুদুল্লাহর জেমকন খুলনা।

করোনা ও হ্যামস্ট্রিং ইনজুরি থেকে সুস্থ হবার পর বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপে খেলতে প্রস্তুতি শুরু করেছিলেন মাশরাফি। তাই তাকে দলে নিতে আগ্রহী ছিলো টুর্নামেন্টের চার দল- ফরচুন বরিশাল, বেক্সিমকো ঢাকা, জেমকন খুলনা ও মিনিস্টার গ্রুপ রাজশাহী। শুধুমাত্র মাশরাফিকে নিতে আগ্রহ দেখায়নি টুর্নামেন্টের আরেক ও পঞ্চম দল গাজী গ্রুপ চট্টগ্রাম।
তাই বোর্ডের নিয়নুযায়ী একজন খেলোয়াড়কে নিয়ে একাধিক দল আগ্রহ প্রকাশ করলে লটারি করার সিদ্বান্ত নেয় বিসিবি।
এ জন্য আজ বিকেল ৫টায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) লটারির আয়োজন করে। লটারি শেষে মাশরাফিকে দলে পাওয়ার বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন খুলনার মিডিয়া ম্যানেজার মিনহাজ উদ্দিন খান।
লটারির মাধ্যমে মাশরাফিকে জিতে নেয়ায় খুলনার দল এখন তিন পান্ডবে পরিণত হয়েছে। কারন দলে আছেন সাকিব আল হাসান ও মাহমুদুল্লাহ রিয়াদ।
বঙ্গবন্ধু টি টোয়েন্টি কাপে অংশ নিতে আজ সকালে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে ফিটনেস পরীক্ষা দেন মাশরাফি। ফিটনেস পরীক্ষায় পাশও করেন তিনি।
এ ব্যাপারে মাশরাফি বলেন, ‘আজ সকালে বিসিবি আয়োজিত ফিটনেস পরীক্ষা দিয়েছি। ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হয়েছি। পরবর্তী পদক্ষেপ হিসাবে, আমি কোভিড -১৯ পরীক্ষার জন্য একটি নমুনাও দিয়েছি। আগামীকাল করোনার ফলাফল পাওয়া যাবে। ’
মাশরাফির ফিটনেস পরীক্ষা সম্পর্কে বিসিবি প্রশিক্ষক তুষার কান্তি হাওলাদার বলেন, ‘আজ সকালে মাশরাফির ফিটনেস পরীক্ষা নেয়া হয়েছে। সে উত্তীর্ণ হয়েছেন। এখন টুর্নামেন্টে খেলতে তার কোনও বাধা নেই।’