সারিয়াকান্দিতে প্রভাষক আপেল ও শিক্ষিকা মিতুর বিরুদ্ধে করা মামলার প্রতিবাদে মানববন্ধন2 মিনিটে পড়ুন

70

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সারিয়াকান্দিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় প্রভাষক রবিউল ইসলাম আপেল ও শিক্ষিকা মুনমুনারা মিতুর বিরুদ্ধে দায়েরকরা মামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। ০৭ ডিসেম্বর২০২০ সোমবার বিলাকে কামালপুর ইউনিয়নের বুরুইল পাইকড়তলী এলাকায় এই মানববন্ধন করেন স্থানীয়রা। এসময় স্থানীয় ইউপি সদস্য ইমান আলী সহ মানববন্ধনে বক্তারা দায়ের করা এই মামলাকে প্রতিহিংসার বহিঃপ্রকাশ বলে দাবি করেন এবং অবিলম্বে এই মামলা প্রত্যাহারের দাবি জানান। উক্ত মানববন্ধনে স্থানীয় প্রায় তিন শতাধিক নারী পুরুষ অংশগ্রহণ করেন।

এই বিষয়ে মামলার আসামী মুনমুনারা মিতু প্রতিবেদক কে জানান, আমি এবং আমার ভাই কোন ভাবেই এই মামলার সাথে সম্পৃক্ত না। প্রতিহিংসা মুলক ভাবে আমাদের হয়রানি এবং মান ক্ষুন্ন করার জন্য উদ্যেশ্য প্রনোদিত ভাবে আমাদের এই মামলায় জরানো হয়েছে। আমি এই জঘন্য কাজের কাজ যাহারা করেছে তাদের বিরুদ্ধে প্রতিবাদ জানাচ্ছি।

উল্ল্যেখ্য গত বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার কামালপুর ইউনিয়নের পাইকরতলী গ্রামের মোঃ রুহুল আমীন কে পাওনা টাকা আদায়ের জেরে মারপিটের ঘটনায় রুহুল আমীন বাদী হয়ে সারিয়াকান্দি থানায় প্রভাষক আপেল ও শিক্ষিকা মিতু সহ বেশ কয়েক জনের নামে একটি মামলা দায়ের করে।