বগুড়ার ধুনটে সম্মাননা পেলেন ৫ জয়িতা2 মিনিটে পড়ুন

85

আমিনুল ইসলাম শ্রাবণ

শেখ হাসিনার বারতা, নারী পুরুষ সমতা’ এই শ্লোগানকে সামনে রেখে বগুড়ার ধুনট উপজেলায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা ও শ্রেষ্ঠ জয়িতাদের সম্মানা প্রদান করা হয়েছে।

বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার পরিষদের ইছামতি হলরুমে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে দিবসটি উপলক্ষ্যে বিভিন্ন ক্যাটাগরিতে উপজেলার ৫জন জয়িতাকে সম্মননা ক্রেস্ট প্রদান করা হয়।

জয়িতারা হলেন, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে শিক্ষা ও চাকুরীক্ষেত্রে নূরবানু, সফল জননী আলহাজ্ব রমিছা বেগম, নতুন উদ্দোমে জীবন শুরু করেছেন যে নারী ক্যাটাগরিতে ফৌজিয়া হক বিথী, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী দিল আফরোজা আক্তার বানু ও সমাজ উন্নয়নে মেরিনা বেগম।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন ধুনট উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্ত। এসময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহসিন আলম, ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা শফিকুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আশরাফ আলী, প্রশিক্ষক আনোয়ারা বেগম, মুক্তিযোদ্ধা আজাহার আলী ভূইয়া, মোজাম্মেল হক, ইউপি চেয়ারম্যান লাল মিয়া, হারেজ উদ্দিন আকন্দ, শিক্ষার্থী মাসুমা আক্তার মমি ও নাজমা খাতুন প্রমুখ।