রংপুর জেলা আ.লীগের সদস্য হলেন সজীব ওয়াজেদ জয়

245

বগুড়া এক্সপ্রেস ডেস্ক

রংপুর জেলা আওয়ামী লীগের ৭৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন হয়েছে। এতে তিন বছর মেয়াদি (২০১৯-২০২২) কার্যনির্বাহী সংসদের এক নম্বর সদস্য মনোনীত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তার তথ্য ও প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সোমবার (৭ ডিসেম্বর) এ কমিটি অনুমোদন করেছেন। উপদেষ্টা পরিষদের ২৭ জন সদস্য ছাড়াও ৭৫ সদস্য বিশিষ্ট এ কমিটিতে সভাপতি-সাধারণ সম্পাদক ও সহ-সভাপতি রয়েছেন ১১ জন। বিভিন্ন সম্পাদকীয় পদে রয়েছেন ২৫ জন। একজন কোষাধ্যক্ষ ও সদস্য রয়েছেন ৩৬ জন।

এর আগে সম্মেলনের এক বছর পর গত ২৯ নভেম্বর পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের তিন বছর মেয়াদি পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন হয়। ওই কমিটিতেও সজীব ওয়াজেদ জয়কে এক নম্বর সদস্য করা হয়।

গত বছরের ২৮ নভেম্বর রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। পরে ওইদিনই রাতে জেলা আওয়ামী লীগের কাউন্সিলর অধিবেশন অনুষ্ঠিত হয়।

এতে মমতাজ উদ্দিন আহাম্মেদকে সভাপতি ও রেজাউল করিম রাজুকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়। সম্মেলনের এক বছর পর সোমবার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।