বেগম রোকেয়া দিবসে

বগুড়ার নন্দীগ্রামে ৫ জয়িতা পেলো সম্মাননা

130

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার নন্দীগ্রামে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবসে ৫ জয়িতাকে সম্মাননা প্রদান করা হয়েছে। বুধবার সকাল ১০ টায় নন্দীগ্রাম উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের যৌথ উদ্যোগে ওই সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে ৫ ক্যাটাগরীর জয়িতাদের সম্মাননা প্রদান করা হয়েছে। যাদের সম্মাননা দেওয়া হয়েছে তাঁরা হলেন-  সফল জননী বুলবুলি রাণী বর্মণ, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী রুপালী খাতুন, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী শাহানাজ খাতুন, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে  নতুন উদ্যমে জীবন শুরুতে মরিয়ম বেগম ও সমাজ উন্নয়নে বিশেষ ভূমিকায় শিউলি বেগম।

উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতারের সভাপতিত্বে দিবসটি উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আকতার বানু, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একরামুল হক, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খালেদা ইয়াসমিন ও জাতীয় মহিলা সংস্থা উপজেলা শাখার চেয়ারম্যান মাহফুজা বেগম।