বগুড়ায় ৪দিন ধরে নিখোঁজ এক তরুণ

125

স্টাফ রিপোর্টার

বগুড়ায় চার দিন ধরে কোনো খোঁজ মিলছে না কৃষি ভিত্তিক একটি বেসরকারি প্রতিষ্ঠানের বিক্রয় প্রতিনিধির। রোববার বিকেল থেকে ইকবাল হোসেন নামের ওই তরুণের কোনো সন্ধান পাচ্ছেন না স্বজন-সহকর্মীরা। সোমবার শেরপুর উপজেলা থেকে তার ব্যবহৃত মোটরসাইকেল পুলিশ পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করলেও এখনো ইকবালের কোনো সন্ধান মেলে নি।

নিখোঁজ ইকবাল হোসেন (২২) বগুড়ার নন্দীগ্রাম উপজেলার রণবাঘা বাজারের রাজাবুল আলমের ছেলে। তার চাচা স্থানীয় স্কুল শিক্ষক মাহফুজুল ইসলাম জানান, লাল তীর কোম্পানীর বিক্রয় প্রতিনিধি হিসেবে ইকবাল বগুড়ার শেরপুর ও ধুনট উপজেলায় কাজ করেন। থাকতেন শেরপুর উপজেলার ধুনট মোড় এলাকার একটি ছাত্রবাসে। রোববার সকালে ইকবালের সঙ্গে পরিবারের সদস্যরা যোগাযোগ করতে পারলেও ওই দিন রাত থেকে তারা তার কোনো খোঁজ পাচ্ছিলেন না। পরদিন সকালে শেরপুর উপজেলার ভবানীপুর বাজারে এলাকায় রাস্তার ওপর থেকে পুলিশ তার ব্যবহৃত মোটরসাইকেল পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে। কিন্তু এখনো নিখোঁজ রয়েছেন ইকবাল।

অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান জানান, মোটরসাইকেল উদ্ধারের পর থেকেই ইকবালের সন্ধানে কাজ শুরু হয়েছে। তথ্য প্রযুক্তির সহায়তায় দেখা যায় রোববার রাত ১০টার দিকে তার সর্বশেষ অবস্থান ছিলো শেরপুর উপজেলার গাড়িদহ শ্মশান রোডে। এরপর থেকেই তার ব্যবহৃত মোবাইলফোনটি বন্ধ রয়েছে। পরিবারের কাছ থেকে প্রয়েজনীয় তথ্য সংগ্রহ করে তথ্য-প্রযুক্তিসহ বিভিন্ন উপায়ে পুলিশ তার সন্ধানে চেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও জানান এই কর্মকর্তা