বগুড়ার মহাস্থান দক্ষিণপাড়া গ্রামে ইউপি চেয়ারম্যান শফি’র উঠান বৈঠক2 মিনিটে পড়ুন

90

সোহাগ মাহবুব: বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের এলাকাবাসীর আয়োজনে মহাস্থান দক্ষিণপাড়া সফল চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি’র উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। রবিবার ১৩ডিসেম্বর সকাল ১১টায় ১২নং রায়নগর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক ফুল মিয়ার সভাপতিত্বে ও বিশিষ্ট ব্যবসায়ী জাপার রাজনৈতিক নেতা গোলাম রব্বানী পুটুর সঞ্চালনায় অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি। এসময় তিনি বলেন রায়নগর ইউনিয়নের গত উপনির্বাচনে মাত্র ১মাসের ভিতর প্রস্তুতি নিয়ে নির্বাচন মাঠে নেমে ছিলাম। এই স্বল্প সময়ে ইউনিয়নের মা-বোনদের কাছে পৌঁছিতে পারিনি। তবুও আপনারা আমাকে না দেখেই আপনাদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচনে আমাকে জয়ী করেছেন। এজন্য সবার কাছে কৃতজ্ঞ। আমি এই এলাকার সব সমস্যার কথা শুনেছি এবং ধারাবাহিক ভাবে এসব উন্নয়ন মূলক কাজ অব্যাহত রেখেছি।

মহাস্থান দক্ষিণপাড়া নাগরিক সুবিধা নিশ্চিতের জন্য এলাকাবাসীর প্রত্যাশীত একটি জানাজার মাঠ নির্মাণ, রাস্তা সংস্কার, রাস্তায় সোলার লাইট, উন্নত দীর্ঘমেয়াদি টেকসই ড্রেনেজ ব্যবস্থা দ্রুত করা হবে বলে তিনি জানান।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সমাজ সেবক আলাল মিয়া, সম্ভাব্য ইউপি প্রার্থী আব্দুল মালেক, ওবিয়া মিয়া, আব্দুল কামাল সরকার, মহাস্থান প্রেসক্লাবের সভাপতি আনিছুর রহমান মিটু, মহাস্থান পিকআপ মালিক সমিতির সাধারণ সম্পাদক আইফুল ইসলাম শুকুর আলী।
এছাড়াও উপস্থিত ছিলেন মোজাফ্ফর হোসেন, পারভেজ হোসেন, ওমর ফারুক, ফজললু বারী মন্টু, রাহুল ইসলাম, মেহেদি হাসান বাবু, বুলবুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উঠান বৈঠক শেষে চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি এলাকার ছোট-বড় সকলের সাথে কুশল বিনিময় করেন এবং তাদের কাছে দোয়া ও সমর্থন কামনা করেন।