বগুড়ার শাজাহানপুরে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক

218

এম.এ রাশেদ,
বগুড়ার শাজাহানপুরে নিজ বাড়ি থেকে রাশেদা বেগম (৩৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রাশেদা বেগম উপজেলার খোট্টাপাড়া ইউনিয়নের দুরুলিয়া ফকিরপাড়ার মৃত বদিউজ্জামানের পুত্র রডমিস্ত্রি গোলজার রহমানের স্ত্রী। ঘটনার পর থেকে স্বামী গোলজার রহমান পলাতক রয়েছেন। রবিবার দুপুরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

স্থানীয়রা জানান, গোলজার রহমান তার বৃদ্ধ মা, এক বোন, স্ত্রী, ছেলে, ছেলের বউ ও এক শিশুকন্যাকে নিয়ে বসবাস করেন। পেশায় তিনি একজন রডমিস্ত্রি। পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে গলা টিপে হত্যা করা হয়ে থাকতে পারে। ঘটনার পর থেকেই স্বামী পলাতক।

গোলজারের মা গোলাপী বেওয়া জানান, রবিবার সকালে নাতিবউ তার শাশুড়িকে ডাকাডাকি করতে দেখে ঘর থেকে বের হয়ে ছেলের ঘরে যান। বিছানায় ছেলেবউকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে গায়ে হাত দিয়ে হাত-পা ঠাণ্ডা দেখতে পান। তখন সবাই মিলে হাত-পায়ে তেল মালিশ করতে থাকেন। একপর্যায়ে ছেলেবউ অনেক আগেই মারা গেছেন বলে নিশ্চিত হন। তিনি আরো জানান, ছেলেবউ শারীরিকভাবে অসুস্থ ছিলেন। অনেক সময় ছেলে বাড়িতে কখন আসেন কখন যান তা তিনি জানেন না। গতরাতে বাড়িতে এসে ছিলেন কি-না তা-ও তিনি জানেন না।

নিহত রাশেদা বেগমের ভাই মুকুল হোসেন জানান, রবিবার সকালে তার বোনের ননদ মোবাইল ফোনে বলেন তার বোন মারা গেছেন। খবর পেয়ে এসে দেখেন তার বোন মৃত অবস্থায় পড়ে আছেন। গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দীন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট ছাড়া মৃত্যুর কারণ বলা যাবে না। তবে মরদেহের গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে এবং যথেষ্ট সন্দেহ রয়েছে। নিহতের স্বামী পলাতক থাকায় তাকে পাওয়া যায়নি।