১৮ সপ্তাহ পর আনসার কর্মকর্তাকে কর্মস্থলে পেয়ে উচ্ছ্বসিত সহকর্মীরা2 মিনিটে পড়ুন

82

বাংলাদেশ আনসার ও ভিডিপি অধিদপ্তরের নির্দেশনায় বাংলাদেশ সেনাবাহীনিতে নন কমিশন কোর্স(এনসিও)শেষে দীর্ঘ ১৮সপ্তাহ পর বগুড়ার সোনাতলা উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ নাছিমুল ফেরদৌস নাছিম  তার কর্মস্থলে যোগদান করেন।

প্রশিক্ষণ শেষে নিজ কর্মস্থলে ফিরে আসায়  ডিপার্টমেন্ট তথা নিরাপত্তাকর্মী আইনশৃঙ্খলা বাহিনীর সকল সদস্যরা যেনো তাদের প্রান ফিরে পেয়েছে এমন অনুভুতি প্রকাশ করেছেন অনেকেই।

সোনাতলা উপজেলা আনসার ও ভিডিপি ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাছিমুল ফেরদৌস নাছিম গত ১৪’ই ডিসেম্বর সোমবার সকালে তার কর্মস্থলে পুনরায় যোগদান করেন। এ সংবাদে উপজেলা আনসার ও ভিডিপি এর অন্তর্ভুক্ত নিরাপত্তাকর্মী আইনশৃঙ্খলা বাহিনীর পৌর, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর‌্যায়ের দলনেতা সহ সকল সদস্যরা তার কাযলয়ে উপস্থিত হয়ে তাকে ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় তিনি তার শুভাকাঙ্খী সকল সদস্যদের সাথে মতবিনিময় করেন। উক্ত মতবিনিময়কালে দেশের শান্তি-শৃঙ্খলা রক্ষায় এ উপজেলার সকল জনসাধারনের নিরাপত্তা প্রদানে তাদের সুখ-দুঃখে পাশে দারিয়ে সকলকে সৎ ও নিষ্ঠার সাথে কাজ করার পরামর্শ দেন তিনি। সেইসাথে আইনের প্রতি শ্রদ্ধা জানিয়ে জঙ্গী, সন্ত্রাস, মাদক, বাল্যবিয়ে, নারী ও শিশু নির‌্যাতন সহ সকল অন্যায়মুলক কাজ প্রতিরোধে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।
এসময় দলনেতা ফাইজুল কবির কনক, মহিদুল ইসলাম ও আঃ খালেক সহ অনেকেই জানান, দির্ঘদিন অপেক্ষার পর আমরা আমাদের প্রান ফিরে পেয়েছি। উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ নাছিমুল ফেরদৌস নাছিম স্যারের দক্ষ ও সঠিক দিক নির্দেশনা অনুযায়ী কাজ করে ইতিপুর্বে আমরা এই ডিপার্টমেন্ট থেকে অনেক সুনাম অর্জন করতে সক্ষম হযেছি এবং ভবিষ্যতেও আমরা তার নেতৃত্বকে অনুসরন করে এ উপজেলাকে সকল অন্যায়মুলক কর্মকান্ড থেকে রক্ষা করবো ইনশাল্লাহ।