শিক্ষায় মনোনিবেশ,মাদকমুক্ত সমাজ গড়ি খেলাধুলার চর্চা করি- কাউন্সিলর প্রার্থী টিপু

116

রাশেদুল ইসলাম রাশেদ

বুধবার (১৬ ডিসেম্বর) রাত ৯ টার দিকে বগুড়া শহরের ১৮ নং ওয়ার্ডের ফুলবাড়ী উত্তরপাড়া এলাকায় মহান বিজয় দিবস উপলক্ষে,বন্ধু পরিবারের উদ্যোগে (৬ষ্ঠতম) ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা মাহাদী হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি ১৮ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও সাবেক কাউন্সিলর জনাব মোঃ টিপু সুলতান টিপু (বি.এ.এলএল.বি)”শিক্ষানবিশ আইনজীবী জজ কোর্ট বগুড়া, সভাপতি ১৮নং ওয়ার্ড আওয়ামী লীগ।
বিজয়ীদের পুরস্কার বিতরণী কালে তিনি বলেন…
শিক্ষায় মনোনিবেশ, মাদকমুক্ত সমাজ গড়ি খেলাধুলার চর্চা করি। খেলাধুলায় পারে মাদক থেকে যুব সমাজকে দূরে রাখতে। খেলাধুলার পাশাপাশি পড়াশোনায় মনোযোগী হতে হবে। শিক্ষিত সমাজ গড়তে পড়াশোনার কোনো বিকল্প নাই। তিনি আরো বলেন মহান বিজয় দিবসে সকল শহীদদের প্রতি গভীর বিনম্র শ্রদ্ধাঞ্জলি জানাই। ৩০ লক্ষ শহীদের বিনিময়ে অর্জিত আমাদের এই স্বাধীনতা। স্বাধীনতা অর্জন করা যেমন কঠিন, তেমন রক্ষা করাও কঠিন। তাই আসুন আমরা সবাই দেশকে ভালবাসি দেশের মানুষকে ভালবাসি, খেলা ধুলাকে হাঁ বলি মাদককে না বলি, উপরোক্ত কথা গুলা বলেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- রাহাত, লিওন, সিয়াম, অংকন, রিয়াম, রিগান, আশরাফ, জিম, আরাফাত, মিশা, বাবু, রাব্বি, আসলাম শেখ, সাখাওয়াত হোসেন,পলাশ, সোহেল রানা,আল আমিন, রাফিদ, অনিক,শ্রাবন, বাবু, সৌরভ, প্রমুখ।।