সারিয়াকাদি ফুলবাড়ী গমির উদ্দিন বহুমুখী স্কুল এন্ড কলেজে বিজয় দিবস পালিত

193

প্রেস বিজ্ঞপ্তি

মহান বিজয় দিবসে বগুড়ার সারিয়াকাদি ফুলবাড়ী গমির উদ্দিন বহুমুখী স্কুল এন্ড কলেজে বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে।। সকালে প্রতিষ্ঠানের শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পন শেষে আলাচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠানর ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কামরল হাসানের সভাপতিতপ্ব আলাচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখন প্রতিষ্ঠানর সভাপতি মজার রহমান। বিশষ অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযাদ্ধা নজরল ইসলাম সদু, বগুড়া প্রসক্লাবর সহ-সভাপতি আব্দুস সালাম বাবু, সাবক প্রধান শিক্ষক তাজুল ইসলাম, ফুলবাড়ী মডল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আন্জুয়ারা বেগম, শিক্ষক প্রতিনিধি আব্দুস সালাম, মাওলানা আব্দুল মানান, প্রভাষক সাহাদত জামান প্রমুখ।
এত বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের নেত্বত্বে আমরা পেয়েছি লাল সবুজের বাংলাদেশ। ঐতিহাসিক ৭ ই মার্চ বঙ্গবন্ধুর ডাকে দেশের মানুষ মহান মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়েছিল। তিনি সোনার বাংলা গঠনের স্বপ্ন দেখছিলেন। প্রধান মন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে কাজ করে যাচ্ছেন মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে সকলকে এগিয়ে আসতে হবে। মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস শিক্ষার্থীদরকে অবগত করতে হবে।
আলাচনা সভা শষ জাতির পিতা বঙ্গবন্ধু ও তার পরিবারর প্রয়াত সদস্য সহ বীর শহীদদর আত্মার মাগফেরাত কামনা কর দোয়া করা হয়। দায়া মাহফিল প্রধান মন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্হ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।