বগুড়া ধুনটে ৫৫ বছরের বৃদ্ধের লাশ উদ্ধার, আটক ২

134

এম.এ রাশেদ, বগুড়ার ধুনটে তাজেল মন্ডল (৫৫) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার সন্ধা সাড়ে ৬ টায় নিজ শয়ন ঘর থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত তাজেল মন্ডল উপজেলার মথুরাপুর ইউনিয়নের পিরহাটি গ্রামের খুদু সেখের ছেলে।

থানা ও স্থানীয় সুত্রে জানা যায়, তাজেল হোসেনের স্ত্রী বেগম খাতুন প্রতিবেশী বিশা সেখের ছেলেকে গালি দেয়। তারই জের ধরে গত ৯ ডিসেম্বার ২০২০ বুধবার অনুমানিক দুপুর ১টায় পীরহাটি গ্রামের টুটুল, নজরুল ইসলাম, সোলাইমান, বিশা শেখ, শিপন মিয়ার সাথে তাজেল মন্ডলের পারিবারিক বিরোধে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে প্রতিপক্ষগন তাজেল মন্ডলকে লাঠি দিয়ে মারপিট করে ও ধাক্কা দেয়। এতে তাজেল মন্ডল অজ্ঞান হয়ে মাটিতে পরে যায়। পরে তাজেল মন্ডলকে স্থানীয় পল্লী চিকিৎসক চিকিৎসা প্রদান করা হয়। অসুস্থ অবস্থায় ১৯ ডিসেম্বর ২০২০ শনিবার সন্ধ্যায় অনুমান সাড়ে ৬টায় নিজ বসত বাড়ীতে মৃত্যু বরণ করে তাজেল মন্ডল। পরে ৯৯৯ নম্বর থেকে ফোন পেয়ে শনিবার রাতে নিজ বাড়ি থেকে তাজেলের লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেয় পুলিশ। এঘটনায় ২ জন কে আটক করেছে থানা পুলিশ।

আটককৃতরা হলো উপজেলার পিরহাটি গ্রামের এনতাজ আলীর ছেলে সোলায়মান সেখ (৫১) ও তার বড় ভাই নুরু সেখ (৫৪)।

আটককৃত সোলায়মান সেখ ও নুরু সেখ দাবি করে বলেন, তাজেল অসুস্থ হয়ে মারা গেছেন। দুই পরিবারের মধ্যে কথা কাটাকাটি হলেও মারধরের কোনো ঘটনা ঘটেনি।

ধুনট থানার এসআই প্রদীপ কুমার বর্মন জানায়, খবর পেয়ে নিজ বাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্দু বালা জানান, রবিবার সকালে ময়না তদন্তের জন্য লাশ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পিরহাটি গ্রামের এনতাজ আলীর ছেলে সোলায়মান সেখ (৫১) ও তার বড় ভাই নুরু সেখ (৫৪) কে আটক করা হয়েছে। এ ঘটনার আইনী প্রক্রিয়া চলমান রয়েছে।