সারিয়াকান্দিতে নারী নির্যাতন ও সহিংসতা প্রতিরোধে সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত2 মিনিটে পড়ুন

62

শিবলী সরকার,সারিয়াকান্দি(বগুড়া)প্রতিনিধিঃ বগুড়ার সারিয়াকান্দিতে জেলা পুলিশ সুপার এর নেতৃত্বে ও সারিয়াকান্দি থানার আয়োজনে এবং ইউ এন এফ পি এ এর সার্বিক ব্যাবস্থাপনায় মাদক, ইভটিজিং, বাল্যবিয়ে,সন্ত্রাস সহ নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে জন সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

২১শে ডিসেম্বর ২০২০ সোমবার সকালে সারিয়াকান্দি ফাজিল মাদ্রাসা মাঠে আয়োজিত সভায় সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমানের এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিনিয়র সহকারি পুলিশ সুপার (গাবতলী) সার্কেল সাবিনা ইয়াসমিন । তিনি বলেন- মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ প্রতিরোধে আমরা জিরো টলারেন্স নিতির উপরে সামনে দিকে এগিয়ে যেতে চাই। এই জন্য সমাজের সকল শ্রেণী পেশার মানুষকে এগিয়ে আসতে হবে । এই সময় মসজিদ মাদ্রাসা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সমাজের সকল অপরাধ নির্মূল ও প্রতিরোধ করার জন্য আহ্বান জানান তিনি ।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সারিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান মুনজিল আলী সরকার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মতিউর রহমান মতি, পুজা উদযাপন পরিষদের সভাপতি চঞ্চল কুমার চক্রবর্তী, প্রেস ক্লাবের সভাপতি আকতারুজ্জামান, উপজেলা শ্রমিক লীগের সভাপতি সাখাওয়াত হোসেন ছকো, যুবলীগের সাধারণ সম্পাদক আশিক আহমেদ,এস আই বাবর আলী সুলতান আহমেদ প্রমুখ। এছাড়াও স্থানীয় সুধীজন উপস্থিত ছিলেন। এতে স্বাগত বক্তব্য রাখেন এস আই সুফিয়া।