ধুনট চিকাশী ইউনিয়ন পরিষদের ৭ ওয়ার্ডবাসীর সুখ, দুঃখের সাথী হয়ে উন্নয়নে কাজ করতে চাই, মিস্টার,

260

এম.এ রাশেদ,

আসন্ন বগুড়ার ধুনট উপজেলার ৩নং চিকাশী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭ংওয়াডের গজারিয়া পূর্ব পাড়া গ্রামের মোঃ রবিউল হাসানের এর সুযোগ্য সন্তান সৎ নির্ভীক ও গরীব অসহায় মানুষের কান্ডারী মোঃ মিষ্টার হোসেন আইয়ুব ৩নং চিকাশী ইউনিয়ন পরিষদের মেম্বার পদে নির্বাচন করতে ইচ্ছুক।
চিকাশী ইউনিয়নের ৭নংওয়ার্ডের মেম্বার প্রার্থী মিস্টার হোসেন আইউব তার নির্বাচনী এলাকার জনসাধারণকে বলেন আমাকে যদি মেম্বার পদে নির্বাচিত করেন তাহলে চিকাশী ইউনিয়নের ৭নং ওয়ার্ড একটি মডেল ওয়াড হিসেবে আপনাদেরকে উপহার দিব ইনশাল্লাহ। তিনি আরও বলেন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনের সবাই অক্ষ বদ্ধ হয়ে আমাকে মেম্বার পদে বিজয় করার জন্য সবার সহযোগীতা কামনা করছি।
৩নং চিকাশী ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের মেম্বার পদে মোঃ মিষ্টার হোসেন আইয়ুবকে নির্বাচন করার সমর্থন জানান গজারিয়া গ্রামের সন্তান বাংলাদেশ পুলিশ বাহিনীর সাবেক সদস্য এসআই মোঃ সোলেমান হোসেন আকন্দ,ও বিশিষ্ট সমাজসেবক মোঃ আব্দুল বাড়িক , মোঃ হাফিজুর রহমান আকন্দ, মোঃ রফিকুল ইসলাম, মোঃ শাহজাহান আলী, মোঃ শেবদেল হোসেন,আঃ বাড়িক, লিটন আহেম্মাদ, সোহেল রানা, আমিনুল ইসলাম, রবিউল হাসান, মাছুদ রানা, আইয়ুব আলী, কামরুজ্জামান প্রমূখ।