সারিয়াকান্দিতে কিশোরীকে পালাক্রমে ধর্ষনের অভিযোগে একজন আটক

226

শিবলী সরকার, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ

বগুড়ার সারিয়াকান্দি উপজেলার ফুলবাড়ী ইউনিয়নে এক কিশোরীকে ফুসলিয়ে নিয়ে ৫দিন আটকে রেখে পালাক্রমে ধর্ষণের ঘটনা ঘটেছে। এই ঘটনার সাথে জরিত যুবক কে ২০ ডিসেম্বর রাতে গাবতলী উপজেলার দির্গাহাটা এলাকা থেকে গ্রেফতার করেছে সারিয়াকান্দি থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামির হলেন, সারিয়াকান্দি উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের ডোমকান্দি এলাকার মৃত মোফাজ্জল প্রামানিকের ছেলে রফিকুল ইসলাম(২৮)।

অভিযোগ সুত্রে জানা যায়, আসামী রফিকুল ইসলাম ওই কিশোরীকে ফুসলিয়ে বিভিন্ন প্রলোভনে ঢাকা শহরে নিয়ে যায়। সেখানে তার বড় ভাই শফিকুলের বাসাতে নিয়ে ধর্ষণ করে। এরপর ওই বাসাতেই শফিকুলের শ্যালক বিল্লাল হোসেন (২৫) একা পেয়ে ধর্ষণ করে। এতে অসুস্থ হয়ে পড়লে ওই কিশোরীকে (১৬ ডিসেম্বর) বাড়িতে ফিরে নিয়ে আসে ঐ যুবক। ঘটনাটি গ্রামের লোকজনের মধ্যে জানাজানি শালিস বৈঠক করেই কোন সমাধান না আসায়, গত ১৯শে ডিসেম্বর ওই কিশোরীর বাবা বাদী হয়ে ৩জনের নাম উল্লেখ করে সারিয়াকান্দি থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এই ব্যাপারে সারিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ ওসি মিজানুর রহমান জানান, মামলাটি খুব ভালো ভাবে তদন্ত করা হচ্ছে। এই অপরাধের সাথে জরিত অন্য আসামিদের গ্রেফতারের জন্য আমরা সচেষ্ট রয়েছি।