মিলা ফিরছেন ‘আইস্যালা’ দিয়ে3 মিনিটে পড়ুন

39

বগুড়া এক্সপ্রেস ডেস্ক

৫ বছর পর ফিরছেন জনপ্রিয় পপ তারকা মিলা ইসলাম। নতুন গান নিয়ে হাজির হচ্ছেন তিনি। সম্প্রতি এমন ঘোষণাই দিয়েছেন। দিন তারিখও ঠিক করে ফেলেছেন প্রকাশের। আগামীকালই জি-সিরিজের ব্যানারে আসছে মিলার নতুন গান ‘আইস্যালা’। এর কম্পোজিশন করেছেন তিনি নিজেই। আর রিঅ্যারেঞ্জমেন্ট করেছেন নাভেদ পারভেজ। গানের কথা লিখেছেন সুস্মিতা, উপল, মিলা ও তার টিম।

মিউজিক ভিডিও নির্মাণ করেছেন রফিকুল ইসলাম র‌্যাফ। ভিডিও আকারে গানটি প্রকাশ হতে যাচ্ছে, যেখানে বরাবরের মতো পারফর্ম করেছেন মিলা নিজেই। ৭ বছরের বিরতি শেষে সর্বশেষ ২০১৫ সালে মিলা নিজের ‘নাচো’ শিরোনামের গান প্রকাশ করেছিলেন। এবার পাঁচ বছর পর নিজের নতুন গান প্রকাশ প্রসঙ্গে মিলা বলেন, আমি নিজেও বেশকিছু গান তৈরি করেছি এরমধ্যে। তবে প্রকাশ করবো করবো করে আর করা হয়নি। ব্যাটে বলে মেলেনি সবকিছু। এরমধ্যে করোনা মহামারি সব এলোমেলো করে দিয়েছে। আমার ভক্তরাও বার বার নতুন গানের কথা জিজ্ঞেস করেন। করোনার এই সময়ে লকডাউন পরিস্থিতিতে আমি একটা বিষয় উপলব্ধি করেছি যে, এমন একটা গান করা দরকার, যেটা মানুষকে শত হতাশার মধ্যেও আনন্দ উদ্‌যাপন করতে অনুপ্রাণিত করবে। এই গানটি তেমনই একটি গান। আমার বিশ্বাস শ্রোতাদের মনে কিছুটা হলেও আনন্দের দোলা দেবে গানটি। এদিকে ‘আইস্যালা’ গানের প্রচারণার জন্য মিলা নিয়েছেন ব্যতিক্রমী এক উদ্যোগ। তিনি একসঙ্গে হাজির করছেন দেশের জনপ্রিয় সব ডিজেকে।
সবাইকে নিয়ে একটি ফেসবুক লাইভ করবেন মিলা। যেখানে তার সঙ্গে যুক্ত হবেন ডিজে রাহাত, ডিজে সনিকা, ডিজে একেএস, ডিজে জুডো, ডিজে তন্ময় এবং দেশ ও বিদেশের আরো অনেক ডিজে। তারা প্রত্যেকে নিজ নিজ স্টাইলে গানটির মিক্সিং করে শোনাবেন। আগামী ২৫শে ডিসেম্বর বিকাল ৩টা থেকে ৫টার মধ্যে এই আয়োজন সম্পন্ন হবে বলে জানান মিলা। এরইমধ্যে এই প্রত্যেক ডিজেই তাদের থার্টি ফার্স্টের শোতে মিলার এ গানটি নিজেদের রি-কম্পোজিশনে বাজানোর প্রস্তুতি নিয়েছেন। পাশাপাশি মিলাকে তারা ভিডিওবার্তার মাধ্যমে শুভেচ্ছাও জানাচ্ছেন। এ বিষয়ে এ গায়িকা বলেন, এই প্রথম আমি একটি ক্লাব ড্যান্স ঘরানার গান করেছি। বাংলাদেশের সমস্ত ডিজের জন্য এটা আমার উপহার। এটি একটি কপিরাইটমুক্ত গান। সবাই যার যার মতো করে গাইতে পারবেন এ গান। তাছাড়া গানটি নিয়ে একটি প্রতিযোগিতারও আয়োজন করা হবে জানুয়ারির মাঝামাঝি সময়ে। সেখানে নতুন ডিজেরা নিজেদের প্রকাশের সুযোগ পাবেন এ গানটির মাধ্যমে। ডিজেরা নতুন বছরের পার্টিতে এই গান বাজাতে পারেন। আর আমার ভক্ত-শ্রোতারাও এই কঠিন সময়েও বাসায় বসে গানটি উপভোগ করতে পারবেন।