আদমদিঘীতে স্কুল ছাত্র শিহাব হত্যা মামলায় আরও একজন গ্রেফতার2 মিনিটে পড়ুন

34

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার আদমদীঘিতে এসএসসি পরীক্ষার্থী শিহাব হোসেন (১৭) হত্যা মামলার এজাহারভুক্ত আসামী মহসিন আলীকে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার করজবাড়ী গ্রামের মোসলেম প্রামানিকের ছেলে।

বুধবার সন্ধ্যায় করজবাড়ী এলাকার একটি চায়ের দোকান থেকে তাকে গ্রেফতার করা হয়। এ নিয়ে এই মামলায় মোট ৫ আসামীকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

উল্লেখ্য : গত ১ আগষ্ট বিকেলে আদমদীঘির রক্তদহ বিল পারে দক্ষিন গনিপুর ও দমদমা গ্রামের তরুনদের মাঝে বাকবিতন্ডা ও মারপিট ঘটনার রেশ ধরে পরদিন গত ২ আগষ্ট সন্ধ্যায় দমদমা গ্রামের এসএসসি পরীক্ষার্থি শিহাব হোসেনকে আসামী শিপলুসহ তার সহযোগীরা ছুরিকাঘাতে হত্যা করে। এই ঘটনায় ৩ আগষ্ট নিহত শিহাবের বাবা হারুনুর রশিদ বাদি হয়ে দক্ষিন গনিপুরের শিপুল হোসেন তার বাবাসহ ৮জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করে। এই হত্যাকান্ডের ৬দিন পর পুলিশ ৮ আগষ্ট ময়মনসিংহের ঈশ^রগঞ্জের মধুপুর থেকে মুল আসামী শিপলু হোসেন ও তার বাবা এখলাছ উদ্দিনকে গ্রেফতার করে। শিপলুর দেয়াতথ্যানুসারে ঘটনাস্থল থেকে হত্যার কাজে ব্যবহৃত চাকু উদ্ধার করে পুলিশ। শিপলু আদালতে ১৬৪ ধারামতে স্বীকারোক্তিমুলক জবানবন্দী দিয়েছে। এরপর পুলিশ গত ১০ আগষ্ট আদমদীঘি কদমা গ্রামের তানভির ও রিপন নামের আরও দুইজনকে গ্রেফতার করে। গত বুধবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিক্তিতে পুলিশ মহসিন আলী নামের এজাহারভুক্ত অপর পলাতক আসামীকে গ্রেপ্তার করেছেন।

মামলার তদন্তকারি অফিসার ইনচার্জ জালাল উদ্দীন জানান, এই মামলায় মোট ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেফতার হওয়া মহসিন আলীকে বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।