তাড়াশে শীতের পিঠা খাওয়ানোর দাওয়াত দিয়ে জামাইকে মারধর, ফেসবুকে ভাইরাল

150

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ সিরাজগঞ্জের তাড়াশে শীতের পিঠা খাওয়ানোর দাওয়াত দিয়ে জামাইকে মারধরের অভিযোগ উঠেছে।ঘটনার একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে।

গত ২২শে ডিসেম্বর ঘটনাটি ঘটেছে তাড়াশ সদর ইউনিয়নের শ্রীকৃষ্ণপুর গ্রামে।

প্রতিবেশী সূত্রে জানা গেছে, ২০০৮ সালের পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলার খানমরিচ ইউনিয়নের চন্ডিপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে রাকিবুল ইসলামের সাথে শ্রীকৃষ্ণপুর গ্রামের আবদুল জলিলের মেয়ে জুলেখা খাতুনের সাথে বিয়ে হয়। বর্তমানে তাদের আব্দুলাহ ও আবু হানিফ নামের দুটি সন্তানও আছে।

ইউপি চেয়ারম্যান চেয়ারম্যান বাবুল শেখ বলেন, অভিযো পেলে শালিস মিমাংসার মাধ্যমে বিষয়টি সমাধান করা হবে।

তাড়াশ থানার ওসি ফজলে আশিক জানান সংবাদকর্মীদের মাধ্যমে শুনেছি। এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে প্রয়োজনীয় আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

এসময় রাকিবুলের স্ত্রী জুলেখা খাতুন বলেন, তাকে প্রায়ই মারধর করতেন রাকিবুল। তাই একটা উচিত শিক্ষা দেওয়া হয়েছে।

এদিকে রাকিবুলের শ্যালিকা জায়দা খাতুন বলেন, তার বোনকে তার দুলাভাই মারধর করেন। তাই প্রতিশোধ নিয়েছেন। অনুরুপ কথা বলেন, রাকিবুলের শ্যালক শামীম হোসেনও।

অভিযোগ অস্বীকার করে রাকিবুলের শশুর আব্দুল জলিল ও শাশুড়ি ছানোয়ারা বেগম বলেন, এমন ঘটনার জন্য তারা নিজেরাও অনুতপ্ত। এ জন্য তারা সন্তানদের যথেষ্ট শাসন করেছেন।

এদিকে গোপনে ধারনকৃত ঐ ভিডিও চিত্রে দেখা যায়, রাকিবুলের মুখে বালিশ চাপা দেওয়া ও হাত-পা বাঁধার চেষ্টা করছেন তার স্ত্রী জুলেখা খাতুন, শ্যালিকা জায়দা খাতুন ও শ্যালক শামীম হোসেন।