বগুড়া পৌরসভা নির্বাচন উপলক্ষে গনসংযোগ করলেন ১৮ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শফিক2 মিনিটে পড়ুন

36

রাশেদুল ইসলাম রাশেদ

শুক্রবার (২৫ডিসেম্বর) সন্ধ্যায় শহরের মগলিশপুর এলাকায় কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে গণসংযোগ করেন। বগুড়া জেলা সেচ্ছাসেবক দলের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ১৮নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী-জনাব মোঃ শফিকুল ইসলাম শফিক.(এম.এস.এস রাষ্ট্র বিজ্ঞান)সরকারী আজিজুল হক কলেজ বগুড়া।
গনসংযোগ কালে ওয়ার্ডবাসীদের উদ্দেশ্যে তিনি বললেন নতুনদের উন্নয়নমূলক কাজ করার সুযোগ দিন। অতিতে যারা মিষ্টি মধুর কথা বলে ভোট নিয়েছে, কথা রাখেনি ও কোন কাজও করেনি।
আমি সেটি বাস্তবায়ন করার লক্ষে অত্র ওয়ার্ডের অবহেলিত নারী ও পুরুষদের উন্নয়নে কাজ করব। কথায় না, আমি কাজে বিশ্বাসী।

আপনাদের দোয়া ও সমর্থন পেলে ইন্নাশাল্লাহ আগামী পৌরসভা নির্বাচনে বিজয়ী হয়ে আপনারদের সাথে নিয়ে অত্র ওয়ার্ডের সকল উন্নয়ন মূলক কাজ করব। এলাকার যুবকদের জন্য নিয়মিত ক্রীড়া চর্চা ব্যবস্থা করব। ইভটিজিং ও নারী নির্যাতন হাত থেকে রক্ষা পাওয়া জন্য সচেতন ব্যক্তিদের নিয়ে ওয়ার্ডে কমিটি গঠন করব, যাতে করে আমাদের সন্তানেরা নিরাপদে চলাফেরা করতে পারে। সেই সাথে সকল প্রকার ভাতা কার্ড বিনামূল্যে বিতরন, এবং সরকারী সকল অনুদান সমবন্টন করে দিবো।
এজন্য আপনাদের দোয়া ও সমর্থন প্রত্যাশা করছি।

এ সময় উপস্থিত ছিলেন- নান্টু প্রামানিক,১৮ নং ওয়ার্ড বিএনপির সদস্য, সাখাওয়াত হোসেন, ওয়ার্ড বিএনপির নেতা, হারুন শেখ, ওয়ার্ড বিএনপির নেতা, সোহেল রানা, ওয়ার্ড বিএনপির নেতা, পান্টু চন্দ্র দাস, ওয়ার্ড বিএনপির নেতা, আল আমিন, জেলা ছাত্রনেতা, রুবেল সহ,
অত্র এলাকার সুধীজন ও সন্মানিত ভোটারবৃন্দ।।।