চার্জ দেওয়া অবস্থায় কানে হেডফোন লাগিয়ে মোবাইল ব্যবহার করা কালীন সময়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু2 মিনিটে পড়ুন

37

স্টাফ রিপোর্টার

বগুড়া শহরের ঠনঠনিয়া এলাকায় রাকিব আহমেদ (২২) নামে এক তরুণ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। শনিবার রাত সাড়ে আটটার দিকে নিজের বাড়িতে এ ঘটনা ঘটে।
রাকিব কলোনী এলাকার চিটাগাং নূর হোটেল এন্ড রেস্টুরেন্টের মালিক ডা. শাহানূরের ছোট ছেলে এবং ঢাকার একটি কলেজের শিক্ষার্থী।
পরিবারের সূত্রে জানা গেছে, সন্ধ্যার পর নিজের কক্ষেই ছিল রাকিব। রাত সাড়ে আটটার দিকে তাকে ডাক দিতে গেলে কোন সাড়া না পেয়ে পরিবারের লোকজন শঙ্কিত হয়। পরে তারা দরজা ভেঙ্গে দেখে রাকিব বিদ্যুতায়িত হয়ে আছে। ওই অবস্থায় তাকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
রাকিবের বড় ভাই রাব্বি জানান, রাকিব ঘরের মধ্যে শুয়ে গান শুনছিল এবং মোবাইল চার্জে দেয়া ছিল। সাড়া না পেয়ে দরজা ভেঙ্গে তাকে বিদ্যুতায়িত দেখে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসক জানান রাকিব মারা গেছেন। পরে তার লাশ বাসায় নিয়ে আসা হয়।
এ বিষয়ে ছিলিমপুর মেডিকেল ফাঁড়ির পুলিশের ইনচার্জ পরিদর্শক রফিকুল ইসলামের সাথে যোগাযোগ করা হয়। তবে তাকে ফোনে না পাওয়ায় বিস্তারিত জানা যায়নি।
জানা গেছে, রাকিবের বাবা শাহানূর চিকিৎসাজনিত কারনে বগুড়ার বাইরে অবস্থান করছেন।