ওয়াজ থেকে ফিরে পেলেন মায়ের রক্তাক্ত লাশ

121

বগুড়া এক্সপ্রেস ডেস্ক

গাজীপুরের কালীগঞ্জে নাজমা বেগম (৪৪) নামের নারীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (২৬ ডিসেম্বর) ভোরে কালীগঞ্জের চৈতারপাড়া গ্রাম থেকে মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

নিহত নাজমা কালীগঞ্জ পৌর এলাকার চৈতারপাড়া গ্রামের সৌদি প্রবাসী আব্দুল মমিন ওরফে মোমেন মির্জার স্ত্রী। স্বামী ছাড়াও তার আরও দুই ছেলে সৌদি প্রবাসী এবং এক ছেলে এইচএসসি পাস করছেন।

মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক।
তিনি জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে হত্যার অভিযোগ উঠায় ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুরে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের এক ছেলেসহ চারজনকে থানায় আনা হয়েছে।

নিহতের ছেলে স্বপন মির্জা (২০) জানান, ২৫ ডিসেম্বর সন্ধ্যায় এলাকায় ওয়াজ শুনতে যান তিনি। যাওয়ার সময় মা তাকে রাত ৮টার মধ্যে চলে আসতে বলেন। ছেলে ফিরে আসলে মা যাবেন ওয়াজ শুনতে। কিন্তু তিনি ৯টার দিকে বাড়ি ফিরে দেখেন মায়ের রক্তাক্ত দেহ মেঝেতে পড়ে আছে। তার মাথায় ছিল গুরুতর জখম।

পরে আশপাশের লোকজন এসে আহত নাজমার দেহ উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় যাওয়ার পরামর্শ দেন। পরে ঢাকার যাওয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন। স্বপনের অভিযোগ তার মাকে হত্যা করা হয়েছে।

ঘটনার তদন্ত কর্মকর্তা গাজীপুরের শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুরুল ইসলাম জানান, নিহতের মাথায় গুরুতর আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ বিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে। মামলার প্রস্তুতি চলছে।