আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, কুড়ালের কোপে আহত ওসি2 মিনিটে পড়ুন

33

বগুড়া এক্সপ্রেস ডেস্ক

আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ ঠেকাতে গিয়ে ময়মনসিংহের গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন আহত হয়েছেন। শনিবার রাত ৯টার দিকে গৌরীপুর উত্তর বাজার এলাকায় এঘটনা ঘটে।

এ বিষয়ে গৌরীপুর থানার ওসি (তদন্ত) কামাল হোসেন বলেন, শনিবার রাত ৯টার দিকে গৌরীপুর মধ্য বাজারে পৌরসভা নির্বাচনের আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত শফিকুল ইসলাম হবির সমর্থকরা আনন্দ মিছিলের প্রস্তুতি নিচ্ছিল।

এ সময় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাদিকুর রহমানের সমর্থকরা মনোনয়ন না পাওয়ায় ক্ষুব্ধ হয়ে অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে শফিকুল ইসলাম হবির সমর্থকদের ওপর হামলার পরিকল্পনা করে।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে দুই পক্ষকেই ছত্রভঙ্গ করে দেয় পুলিশ। এ সময় গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিনের ডান হাতে চাইনিজ কুড়ালের কোপ লাগে। পরে আহত অবস্থায় তাকে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চারটি সেলাই দেয়া হয়।

এ ঘটনায় কাউকে আটক করা হয়েছে কিনা জানতে চাইলে পুলিশের ওই কর্মকর্তা বলেন, এ ঘটনায় এখনো কাউকে আটক করা হয়নি। তবে যে চাইনিজ কুড়াল দিয়ে কোপে দেওয়া হয়েছিল। সেটি উদ্ধার করা হয়েছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে। পরর্বতীতে নির্দেশনা অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হবে।