রেখাকে বিয়ে করতে চেয়েছিলেন সালমান2 মিনিটে পড়ুন

33

বগুড়া এক্সপ্রেস ডেস্ক

বলিউড সুপারস্টার সালমান খান। আজ (২৭ ডিসেম্বর) এই অভিনেতার জন্মদিন। ৫৫ বছর পূর্ণ হলো তার।

ব্যক্তিগত জীবনে অনেকের সঙ্গেই সালমানের প্রেমের গুঞ্জন শোনা গেছে। কিন্তু শেষ পর্যন্ত তা বিয়ের পিঁড়ি পর্যন্ত গড়ায়নি। বয়স পঞ্চাশ পার হলেও এখনো অবিবাহিত এই অভিনেতা।

বিয়ে নিয়ে প্রায়ই সালমানকে প্রশ্নের মুখে পড়তে হয়। বিভিন্ন সময় এর উত্তরও দিয়েছেন তিনি। তবে বেশিরভাগ সময়ই এ বিষয়ে মজার ছলে উত্তর দিয়ে থাকেন এই অভিনেতা।

জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর অষ্টম আসরের একটি পর্বে বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়েছিল সালমানকে। সেই পর্বে হাজির হয়েছিলেন অভিনেত্রী রেখা। তখন সালমান জানান, ছোটবেলায় এই অভিনেত্রীকে বিয়ে করতে চেয়েছিলেন তিনি।

‘দাবাং’ অভিনেতা জানান, রেখা ও তিনি দুজনই সেই সময় মুম্বাইয়ে ব্যান্ডস্ট্যান্ডে থাকতেন। কৈশোরে বেলকুনিতে ঘুমাতেন এবং রেখাকে মর্নিং ওয়াকে যেতে দেখার জন্য ভোর সাড়ে পাঁচটায় ঘুম থেকে উঠতেন। এরপর তার যোগব্যায়াম ক্লাশেও ভর্তি হন।

সালমান খান বলেন, ‘সেই সময় যোগ ব্যায়ামের সঙ্গে আমার কোনো যোগসূত্র ছিল না। কিন্তু আমি ও আমার বন্ধু সেখানে যেতাম কারণ রেখাজি এটি শেখাতেন।’

অন্যদিকে রেখাও জানান, সালমানের বয়স যখন ছয়-সাত বছর, এই অভিনেতা সাইকেল নিয়ে তার পিছু নিতেন। ‘সুপার নানি’ অভিনেত্রী বলেন, “সালমান হয়তো বুঝতো না, কিন্তু সেই সময় সে আমার প্রেমের পড়েছিল। এটা সত্যি। সে বাড়িতে সবাইকে বলেছিল, ‘বড় হয়ে এই মেয়েকেই বিয়ে করব।’’

এরপর মজা করে এই অভিনেত্রী বলেন, ‘এজন্যই হয়তো এখনো আমি একা।’

এদিকে সালমান খানের জন্মদিন উপলক্ষে প্রতি বছর তার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে ভিড় করেন ভক্তরা। কিন্তু করোনা মহামারির কারণে এবার এমনটা না করার জন্য ভক্তদের অনুরোধ জানিয়েছেন সালমান। পাশাপাশি সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়েছেন।