পাল্টা সংবাদ সম্মেলন করলেন কাউন্সিলর মেজবাহুল হামিদ

106

স্টাফ রিপোর্টার

বগুড়ায় নিজের বিরুদ্ধে সংবাদ সম্মেলনের বক্তব্যকে মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত উল্লেখ করে প্রতিবাদ করেছেন ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মেজবাহুল হামিদ। শনিবার (২৬ ডিসেম্বর) দুপুরে বগুড়া প্রেসক্লাবে পাল্টা এই সংবাদ সম্মেলন করেন তিনি।

এর আগে ২২ ডিসেম্বর ঝোপগাড়ীর সুজ্জাতুল আলম সুজাতের সংবাদ সম্মেলনের প্রতিবাদে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মেজবাহুল হামিদ বলেন, সুজাতের বক্তব্য সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত বলে। আমাকে সামাজিক, রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করতেই মিথ্যাচার করেছেন সুজাত।

১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জানান, বিগত পৌরসভা নির্বাচনে বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর থেকেই ওয়ার্ডবাসীর উন্নয়নে কাজ করে আসছেন। বর্ধিত এই ওয়ার্ডে ৬০ হাজার মানুষের বসবাস। পৌরসভার বরাদ্দ এবং ব্যক্তি উদ্যোগে বরাদ্দ এনে এলাকার উন্নয়নে কাজ করছেন। করোনাকালে অসহায় মানুষের বাড়ি বাড়ি খাবার পৌছে দিয়েছেন। বিধবাভাতা, বয়স্কভাতাসহ সকল ভাতা স্বচ্ছ প্রক্রিয়ায় বিতরণ করেছেন। এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে উন্নয়ন বরাদ্দ সুষম বণ্টন করা হয়েছে।

এসব কথা বলে কাউন্সিলর মেজবাহ বলেন, ওয়ার্ডের উন্নয়নের কাজে স্বেচ্ছাচারী হওয়ার প্রশ্নই আসে না। তিনি বলেন, আমি এবং আমার পরিবারের সদস্যরা এলাকায় মানুষের জন্য কতটুকু কাজ করেছি তা সব শ্রেণি পেশার মানুষ জানে। সেখানে উন্নয়ন কাজের অর্থ আত্মসাতের অভিযোগ হাস্যকর ছাড়া আর কিছু নয়। মাটিডালীর আইনজীবী ইমদাদের সন্তান হত্যাকাণ্ডের বিষয়ে পুলিশ প্রশাসন তদন্ত করছে। আমাদেরকে হয়রানী করার উদ্দেশ্যে হত্যা মামলায় জড়িত করা হয়েছিল তা প্রমান হয়েছে।

সুবিল ব্রিজ প্রসঙ্গে মেজবাহুল হামিদ বলেন, এই ব্রিজ নির্মাণে পৌরসভা টেন্ডার আহবান করে এবং ঠিকাদারি প্রতিষ্ঠান ব্রিজের মেরামত কাজ শুরু করে। কিন্তু বন্যার পানি বৃদ্ধি ও করোনার কারনে পৌরসভা কাজ স্থগিত করে।

বর্তমানে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের মাধ্যমে পূনরায় নতুনভাবে ব্রিজ নির্মাণ প্রক্রিয় চলমান রয়েছে। সুজাত আমার জনপ্রিয়তায় ভীত হয়ে বিরোধীপক্ষের রাজনৈতিক ফায়দা লুটানোর জন্য বানোয়াট মিথ্যা মনগড়া তথ্য উপস্থাপন করেছে।

কাউন্সিলর মেজবাহুল হামিদ আরো বলেন, ঝোপগাড়ীর সুজাত বিএনপি পরিবারের সন্তান, তিনি ছাত্রদলে সক্রিয় ছিল। বিরোধিতার জন্য বিরোধিতা করা তাদের কাজ। সারাদেশের জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কাজ যেমন তাদের চোখে পড়ে না তেমনি এই ১৭ নম্বর ওয়ার্ডের উন্নয়ন কাজও তাদের চোখে পড়ছে না। মূলত আগামী নির্বাচনে আমার রাজনৈতিক প্রতিপক্ষর দিকনির্দেশনায় সুজাত মিথ্যাচার করেছে।

সংবাদ সম্মেলনে এসব কথা উল্লেখ করে মিথ্যা তথ্য উপস্থাপন করায় পত্রিকা মারফত ভুল স্বীকার করে ক্ষমা চাওয়ার জন্য সুজাতের প্রতি আহবান জানান মেজবাহুল হামিদ।

সম্মেলনে এ সময় ব্যবসায়ী ও সমাজসেবক মাহবুব হামিদ তারা, দেলোয়ার হোসেন, মুক্তার হোসেন, আব্দুস সালাম, মিজু আহম্মেদ, সুজন, নাহিদ খোকন, ওয়ারেস, জাকির হোসেন সাহীন, মনির হোসেন, মনি, রাসেদ, রাসেল, রাঙা, মিঠু, ফারুক হোসেন উপস্থিত ছিলেন।।