বগুড়ায় ট্রাকের ধাক্কায় ছাত্রলীগ নেতা নিহত2 মিনিটে পড়ুন

31

স্টাফ রিপোর্টার

বগুড়ার নন্দীগ্রামে ট্রাকের ধাক্কায় নূর ইসলাম রকি (২২) নামে ছাত্রলীগের এক নেতা নিহত হয়েছেন। রবিবার (২৭ ডিসেম্বর) রাতে উপজেলার পন্ডিতপুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সরকারি আজিজুল হক কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুর রউফ এ তথ্য দিয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, রকি বগুড়া নন্দীগ্রাম উপজেলার ভাটরা ইউনিয়নের শশীনগর গ্রামের আবদুস সালামের ছেলে। তিনি সরকারি আজিজুল হক কলেজে ব্যবস্থাপনা বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন। রবিবার রাত সাড়ে ৯টার দিকে রকি পন্ডিতপুকুর বাজার এলাকায় চা পান শেষে এক বন্ধুর মোটরসাইকেলে করে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিয়ে
পালিয়ে যায়। মোটরসাইকেলে থেকে ছিটকে পড়ে রকি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে রকি মারা যান। অল্পের জন্য তার বন্ধু বেঁচে গেছেন।
কলেজ শাখার সাধারণ সম্পাদক আবদুর রউফ জানান, রাতেই রকির মৃতদেহ বাড়িতে নেওয়া হয়েছে। সোমবার বেলা ১১টায় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। নন্দীগ্রাম থানার ওসি কামরুল ইসলাম ফোন না ধরায় এ বিষয়ে তার বক্তব্য পাওয়া যায়নি।।