আসামী মায়ের সাথে শিশুকেও আদালতে পাঠালো পুলিশ

141

বগুড়া এক্সপ্রেস ডেস্ক
টাঙ্গাইলের ভূঞাপুরে ওয়ারেন্টভুক্ত আসামী মায়ের সাথে দুই বছরের শিশুটিকেও আদালতে পাঠিয়েছে পুলিশ। রবিবার (২৭ ডিসেম্বর) সকালে থানা পুলিশ শিশুসহ তার মাকে আদালতে প্রেরণ করে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন থানার অফিসার ইনচার্জ মো. রাশেদুল ইসলাম।

গ্রেফতার রেনুকা বেগম উপজেলার গাবসারা ইউনিয়নের জুংগীপুর গ্রামের খোরশেদের স্ত্রী। তবে ওই নারীর দুই শিশুর নাম জানাতে পারেনি পুলিশ।

জানা গেছে, টাঙ্গাইল আদালতে এনআইএ্যাক্ট মামলায় ওয়ারেন্টভুক্ত আসামী রেনুকা বেগমকে গতকাল শনিবার রাতে থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুল হাসানের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে গ্রেফতার করে। এসময় রেনুকার দুই বছরের কোলের শিশু সন্তান ও পাচঁ বছরে এক শিশুকে রাতেই থানা নিয়ে আসা হয়। পরে রবিবার সকালে রেনুকার কোলের শিশুসহ তাকে আদালতে প্রেরণ করে পুলিশ। এসময় ৫ বছরের শিশুকে তার এক চাচীর কাছে রাখা হয়।

থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুল হাসান জানান, কোর্টের মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিল। পরে ওই নারীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। এসময় তার কোলের এক শিশুকেও সাথে পাঠিয়ে দেয়া হয়েছে। তবে শিশু দুটি মামলার সাথে সম্পৃক্ত না হওয়ায় তাদের নাম জানা হয়নি।

এ বিষয়ে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলামের বক্তব্য জানতে চাইলে তিনি বলেন, পুলিশের উর্ধ্বতন কর্মকর্তার অনুমতি ব্যতীত ফোনে বক্তব্য দেয়া নিষেধ।