বগুড়ায় মৃত্যু আরো একজনের, সুস্থ ২০

114

স্টাফ রিপোর্টার

বগুড়ায় গত ২৪ ঘন্টায় ১৯৩টি নমুনার ফলাফলে নতুন করে ২০জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ১০দশমিক ৩৬শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ১০জন। তবে করোনায় নতুন করে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যক্তির নাম মোঃ হাফিজার(৬৫)। তিনি কাহালুর বাসিন্দা। মঙ্গলবার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগেরদিন রুবিনা খাতুন(৭০) নামে এক নারী শজিমেকে মারা যান। তিনিও কাহালুর বাসিন্দা ছিলেন।

এছাড়া নতুন আক্রান্ত ২০জনের মধ্যে সদরের ১৭, আদমদিঘী ২ এবং বাকি একজন শেরপুরের। বুধবার দুপুুুর ১২টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন।

ডা. তুহিন জানান, ২৯ ডিসেম্বর, জেলায় দুইটি পিসিআর ল্যাবে মোট ১৯৩টি নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালের পিসিআর ল্যাবে ১৯০টি নমুনায় ১৯জন এবং টিএমএসএস মেডিকেল কলেজে ৩টি নমুনায় একজনের পজিটিভ এসেছে।

এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ৯হাজার ৫৭০জন এবং সুস্থতার সংখ্যা ৮হাজার ৭৫৮জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে একজনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ২২৪জনে দাঁড়িয়েছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ৫৮৮জন।