বগুড়ায় সাংবাদিকের ওপর হামলার ঘটনায় ইউপি সদস্য লাল মিয়া গ্রেফতার2 মিনিটে পড়ুন

29

স্টাফ রিপোর্টার

বগুড়ায় সময় টিভির প্রতিনিধি মাজেদুর রহমান মাজেদ ও ক্যামেরাপার্সন রবিউল ইসলাম রবির ওপর হামলাকারী ইউপি সদস্য লুৎফর রহমান লাল মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় তার নিজ এলাকা বগুড়া সদরের দশটিকা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য।

এদিকে হামলার ঘটনায় বৃহস্পতিবার দুপুরে বহিস্কৃত শ্রমিক লীগ নেতা জনি মিয়া ও নিশিন্দারা ইউপি সদস্য লুৎফর রহমানসহ আরো ১০-১২ জনের নামে সদর থানায় মামলা দায়ের করেন আহত সাংবাদিক মাজেদ রহমান।

মামলা দায়ের এর কিছু আগে ছিনতাই করা ক্যামেরা ও মাইক্রোফোন ভাঙা এবং পরিত্যক্ত অবস্থায় স্থানীয় একটি ঘর থেকে উদ্ধার করে বগুড়া সদর থানা পুলিশ। তবে মানিব্যাগ ও মোবাইল ফোন উদ্ধার হয়নি।

বগুড়া সদর থানার ওসি হুমায়ুন কবীর জানান, আসমিদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত  রয়েছে এবং ছিনতাই হওয়া ক্যামেরা ও মাইক্রোফোন উদ্ধার করা হয়েছে।

গত ৩০ ডিসেম্বর বগুড়া সদরের দশটিকা গ্রামে আশ্রয়ন প্রকল্পের অনিয়ম ও দুর্নীতির অভিযোগে সংবাদ সংগ্রহ করতে গিয়ে সময় টেলিভিশন বগুড়া অফিসের স্টাফ রিপোর্টার মাজেদুর রহমান মাজেদ ও ক্যামেরাপারসন রবিউল ইসলাম রবি ওই হামলার শিকার হন।.