বগুড়া স্পোর্টস রিপোর্টার্স এসোসিয়েশন’র পুনরায় সভাপতি মোঘল সম্পাদক আলিম

176

স্টাফ রিপোর্টার

বগুড়া স্পোর্টস রিপোর্টার্স এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা শেষে বৃহস্পতিবার দুপুরে নতুন কমিটি গঠন হয়েছে। সভায় ২০২১ সালের নতুন কার্যনির্বাহী কমিটির সভাপদি পদে মোস্তফা মোঘল (দৈনিক সাতমাথা) ও সাধারণ সম্পাদক পদে এইচ আলিম (দৈনিক চাঁদনী বাজার) পুনরায় নির্বাচিত হন।
এর আগে সংগঠনের সভাপতি মোস্তফা মোঘলের সভাপতিত্বে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সাধরণ সম্পাদক এইচ আলিম এর সঞ্চালনায় সভায় গত এক বছরের আয় ও ব্যায়ের হিসাব প্রদান করেন কোষাধ্যক্ষ সানাউল হক শুভ। আলোচনা সভা শেষে রাহাত রিটুকে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যন মনোনিত করা হয়। নির্বাচন প্রক্রিয়ায় সর্বসম্মতিক্রমে কমিটির সভাপতি পদে মোস্তফা মোঘল, সহ সভাপতি জহুরুল ইসলাম (দৈনিক বগুড়া), সাধারণ সম্পাদক পদে এইচ আলিম, সহ সাধারণ সম্পাদক শামীম আলম (দনিক উত্তর কোণ), কোষাধ্যক্ষ সানাউল হক শুভ (দৈনিক সাতমাথা), কার্যনির্বাহী সদস্য রাহাত রিটু (দৈনিক করতোয়া), তোফাজ্জল হোসেন (দৈনিক বগুড়া), আমিনুল ইসলাম মুক্তা (দৈনিক চাঁদনী বাজার) ও রবিউল ইসলাম বিদ্যুৎ (স্পোর্টস জার্নাল) কে মনোনিত করা হয়।
সভায় সাংবাদিক মাজেদ রহমান ও ক্যামেরাপার্সন রবিউল ইসলামের উপর হামলার প্রতিবাদ ও হামলাকারিদের দ্রুত বিচারের দাবী জানানো হয়। সভায় সংগঠনকে আরো শক্তিশালী ও বেগবান করার লক্ষ্যে বেশ কিছু সিদ্ধান্ত গৃহীত হয়।