এ্যাডঃমারুফ সিদ্দিকী আ’লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য নির্বাচিত

722

আপেল মাহমুদঃ বাংলাদেশ অনলাইন আওয়ামী টিম-বোট এর প্রতিষ্ঠাতা সভাপতি অনলাইন যুদ্ধের সিংহ পুরুষ,ঐতিহ্যবাহী হবিগঞ্জের কৃতি সন্তান এ্যাডভোকেট দেওয়ান মারুফ সিদ্দিকী বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন।

গত (২৭ ডিসেম্বর) আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের ৭৫ সদস্যের এই উপ-কমিটি অনুমোদন দেন।

বিশিষ্ট কৃষিবিদ ও আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ড. মির্জা জলিলকে চেয়ারম্যান এবং আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলীকে সদস্য সচিব করে সংসদ সদস্য, সহযোগী সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দ, সাবেক ছাত্রলীগ নেতাসহ দেশের বিভিন্ন অঙ্গনের বরেণ্য ব্যক্তিত্বদের প্রাধান্য দিয়ে ২০১৯-২০২১ মেয়াদে কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটি গঠন ও অনুমোদন করা হয়েছে

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জের মাধবপুর-চুনারুঘাট সংসদীয় আসনের নৌকা প্রতীকের যোগ্য দাবিদার এ্যাডঃ দেওয়ান মারুফ সিদ্দিকী ২০১৩/১৪ সালে স্বাধীনতা বিরোধী জামাত-শিবির এবং তাদের দোসর বি,এন,পি’র লাগাতার অগ্নিসন্ত্রাস,নাশকতা এবং দেশকে অস্থিতিশীল করে তুলতে মুক্তিযুদ্ধের চেতনা এবং আওয়ামী সরকারের বিরুদ্ধে সুপরিকল্পিত মিথ্যা, বানোয়াট এবং মনগড় অপপ্রচারে দেশবাসী যখন ঘোর অমানিশায় নিমজ্জিত তখনই সময়ের সাহসী সন্তান এ্যাডঃ দেওয়ান মারুফ সিদ্দিকী বাংলাদেশ অনলাইন আওয়ামী টিম-বোট প্রতিষ্ঠা করে স্বাধীনতা এবং দেশ বিরোধী জামাত-বি,এন,পি জোটের অনলাইন অপপ্রচারের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেন।

দেশ এবং দেশের বাইরে সুসংগঠিত বাংলাদেশ অনলাইন আওয়ামী টিম-বোট এর লক্ষাধিক কর্মী আওয়ামী লীগ এবং শেখ হাসিনা সরকারের যাবতীয় উন্নয়ন মূলক কর্মকাণ্ডের প্রচারণার পাশাপাশি দেশ-বিরোধী অপশক্তির অপপ্রচারের বিরুদ্ধে সফল প্রত্যাঘাতের মাধ্যমে তাদের অনলাইন ছাড়া করে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সহ সকলের দৃষ্টি কেড়েছেন।
উল্লেখ্য এ্যাডঃ দেওয়ান মারুফ সিদ্দিকী এর আগেও বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য ছিলেন।
শুধু তাইনয় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাধবপুর-চুনারঘাট আসনে একজন শক্তিশালী এবং জনপ্রিয় প্রার্থী হয়েও দলীয় সিদ্ধান্তের প্রতি পূর্ণ আস্থা এবং আনুগত্য প্রকাশ করে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে নিরলস পরিশ্রম করে এ্যাডঃ মারুফ সিদ্দিকী প্রমাণ রেখেছেন প্রকৃত মুজিব সৈনিক কখনো নৌকার বিপক্ষে যেতে পারেনা।

এদিকে এক বিবৃতিতে বাংলাদেশ অনলাইন আওয়ামী টিম-বোট বগুড়া জেলা শাখার সভাপতি শফিউল আলম শিবলু এবং সাধারণ সম্পাদক আপেল মাহমুদ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য নির্বাচিত করায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এবং সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন পূর্বক বোট এর প্রতিষ্ঠাতা সভাপতি এ্যাডঃ দেওয়ান মারুফ সিদ্দিকী কে প্রাণঢালা অভিনন্দন এবং মুজিবীয় শুভেচ্ছা এবং তার সুস্বাস্থ্য,দীর্ঘায়ু কামনা করেছেন।