বগুড়ার অপহৃত স্কুল ছাত্রী রংপুর থেকে উদ্ধার,গ্রেফতার ৪2 মিনিটে পড়ুন

49

স্টাফ রিপোর্টার

বগুড়ায় ৮ম শ্রেণির ছাত্রীকে অপহরণের অভিযোগে পুলিশ শনিবার রাতে সিএনজি অটোরিকশা চালকসহ ৪ যুবককে গ্রেফতার করেছে। তাদের কবল থেকে অপহৃত ১৩ বছরের শিক্ষার্থীকেও উদ্ধার করা হয়েছে। শনিবার দিবাগত রাত ১২টার পরে রংপুর জেলার পীরগঞ্জ এলাকা থেকে আসামীদের গ্রেফতার এবং অপহৃত স্কুল ছাত্রীকেও উদ্ধার করা হয়। যে ৪জনকে গ্রেফতার করা হয় তারা হলো- বগুড়া সদরের তেলিহারা বালুপাড়ার আবদুল কাদেরের ছেলে জিসান ইসলাম সাগর (১৯), খাজা মিয়ার দুই ছেলে মোঃ মুক্তার হোসেন (২৮) ও মুসা মিয়া (২৪) এবং আশোকোলা পূর্বপাড়ার মৃত আব্দুল জব্বারের ছেলে সিএনজি অটোরিকশা চালক নুরুন্নবী (২৫)।

পুলিশ জানায়, অভিযুক্তরা অপহৃত স্কুল ছাত্রীকে সিএনজি চালিত অটোরিকশায় তুলে নিয়ে যাচ্ছিল। তাদেরকে হাতে-নাতে গ্রেফতার করা হয়েছে। বগুড়া সদর থানার ওসি হুমায়ুন কবির জানান, ১৩ বছরের স্কুল ছাত্রীকে গত ২৯ ডিসেম্বর সন্ধ্যায় অপহরণ করা হয়। ওই ঘটনায় সেই ছাত্রীর বাবা গত ২ জানুয়ারি শনিবার বগুড়া সদর থানায় মামলা দায়ের করেন।

মামলার এজাহারে বলা হয়, আসামীদের মধ্যে জিসান ইসলাম সাগর তার মেয়েকে উত্যক্ত করে আসছিল। গত ২৯ ডিসেম্বর সন্ধ্যা ৬টার দিকে তার মেয়ে বাড়ির পাশে বের হলে সাগর দুই সহযোগী মুক্তার ও মুসা মিয়ার সহায়তায় তাকে অপহরণ করে নুরুন্নবীর সিএনজি চালিত অটোরিকশায় তুলে নিয়ে যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা বগুড়া সদর থানার সাব ইন্সপেক্টর রেজাউল করিম জানান, মামলার পর পরই তারা মাঠে নামেন। তিনি বলেন, ‘গোপন সংবাদে খবর পেয়ে আমরা আসামীদের গ্রেফতার এবং ভিকটিমকে উদ্ধার করা হয়। আসামীদের রোববার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’