” মানবিকতায় ধড়মোকাম” এর উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ধারণ কর্মসূচি পালিত2 মিনিটে পড়ুন

101

জিয়াউদ্দিন লিটন, (শেরপুর বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শেরপুরে মানবিকতায় ধড়মোকাম নামক একটি অলাভজনক, অরাজনৈতিক ও সমাজকল্যাণমূলক সংগঠনের উদ্যোগে জীবন বাঁচাতে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি বেগবান করার উদ্দেশ্যে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ধারণ কর্মসূচির আয়োজন করা হয়।

রবিবার ০৩ জানুয়ারি ২০২১খ্রী রবিবার, ধড়মোকাম মলার বাড়ি পাকার মোরে সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত সর্ব বিপর্যস্ত রোগীদের রক্তদানের লক্ষ্যে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচীর ব্যবস্থা করা হয়। উক্ত কর্মসূচির আয়োজন করে শেরপুর হসপিটাল রোডস্থ শাহসুলতান হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার। “মানবিকতায় ধড়মোকাম” এর সদস্যগণ উপস্থিত থেকে অর্থ কর্মসূচির বাস্তবায়ন করেন। উক্ত কর্মসূচীতে উপস্থিত ছিলেন শাহ সুলতান হসপিটালের পরিচালক শাহ আলম সোহান,আব্দুস ছালাম, মোঃ রাশেদুল ইসলাম। মানবিকতা ধড়মোকাম এর সহ সভাপতি রাজু আহম্মেদ,সহ-সাধারণ সম্পাদক সোহানুর রহমান সোহাগ, সাংগঠনিক সম্পাদক আজাদ হোসাইন, সহ সাংগঠনিক সম্পাদক ফয়সাল করিব,দপ্তর সম্পাদক রাকিবুল হাসান রাকিব। কার্যকরী সদস্যঃ মীর ইউসুফ আলী মিঠু,মারুফ আহম্মেদ, সুমন ইসলাম,শামীম ইসলাম।
এছাড়াও উপস্থিত ছিলেন মোঃ সোনা মিয়া আকন্দ, শফিকুল ইসলাম, কামরুজ্জামান লিপু, আরিফুজ্জামান কফিল, আলমগির হোসেন, আবু তাহের ও সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।