মাদক শুধু নিজেকেই নয়, একটি পরিবারকে ধ্বংস করে দিতে পারে – ফারুক2 মিনিটে পড়ুন

62

এস এম সালমান হৃদয় স্টাফ রিপোর্টার।বগুড়ার গাবতলী সদর ইউনিয়ন উঞ্চরখী পুর্বপাড়া (কালুডাঙ্গাপাাড়া) ০৮ নং ওয়ার্ড উঞ্চরখী পুর্বপাড়া তরুণ যুব সমাজের উদ্দ্যোগে ইউ.এন. সি ত্রুিকেট টুর্নামেন্টের চুড়ান্ত খেলা সম্পন্ন হয়েছে।

৩ জানুয়ারী ২০২১রবিবার স্থানীয় মাঠ প্রাঙ্গণে এই চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়।চুড়ান্ত খেলা শেষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন গাবতলী সরকারী কলেজ ছাত্র লীগের সাবেক আহবায়ক, সরকারী আজিজুল হক বিশ্ববিদ্যালয় ও কলেজ শাখার সাবেক যুগ্ম আহবায়ক, গাবতলী উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্টাতা সভাপতি ফারুক আহমেদ ফারুক। তিনি বলেন, মাদকের ভয়াল থাবা থেকে দুরে থাকতে হবে। মাদকদ্রব্য থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে। মাদক শুধু নিজেকেই নয় একটি পরিবারকে ধবংস করে দিতে পারে। মরন ব্যাধি মাদক থেকে দুরে থাকতে লেখা-পড়ার পাশাপাশি খেলাধুলায় মনোযোগী হতে হবে। খেলাধুলাই পারে মাদকের কড়াল ছোবল থেকে শিক্ষার্থীদের দুরে রাখতে।
সভাপতিত্ব করেন বাইগুনী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিহ্মক মোস্তাক আলী মোল্লা মাষ্টার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাতিবান্দা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিহ্মক সোহেল রানা ভুট্টা, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শাকিল ইসলাম বুলেট। প্রধান অতিথি আরো বলেন আমি গাবতলী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে এগুলোর প্রতি বিশেষ নজর দিবো।এ সময় উপস্থিত ছিলেন গাবতলী সদর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পলাশ খন্দকার ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাঃ সম্পাদক মোস্তফা প্রাং, ছাত্রলীগ নেতা রাকিব হাসান বাপ্পি।