নতুন বছরেও পুরনো রোনালদো, প্রথম ম্যাচেই জোড়া গোল!

111

বগুড়া এক্সপ্রেস ডেস্ক

আগের ম্যাচেই ফিউরেন্টিনার বিপক্ষে ৩-০ গোলের দুঃস্বপ্নের হার ভুলে ক্রিশ্চিয়ানো রোনালদোর হাত ধরে নতুন বছরের শুরুটা দারুণ হলো জুভেন্টাসের। গোল করলেন ও করালেন পর্তুগিজ তারকা। সিরি আর ম্যাচে উদিনেসকে উড়িয়ে দিল আন্দ্রেয়া পিরলোর দল।

নিজেদের মাঠে রবিবার রাতে ৪-১ গোলে জিতেছে ইতালিয়ান চ্যাম্পিয়নরা। জোড়া গোল করেন রোনালদো। একবার করে জালের দেখা পান ফেদেরিকো চিয়েসা ও পাওলো দিবালা।

ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলা জুভেন্টাস প্রথমার্ধের ৩১ মিনিটেই রোনালদোর গোলে এগিয়ে যায়। অ্যারন র‍্যামজির বাড়ানো বল ধরে ডি-বক্সে ঢুকে ডান পায়ের জোরালো শটে দূরের পোস্ট দিয়ে ঠিকানা খুঁজে নেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। বিরতির আগে ব্যবধান দ্বিগুণ হতে পারতো। ওয়েলসের মিডফিল্ডার র‌্যামজির শট এক হাতে ফেরান সফরকারী গোলরক্ষক।

দ্বিতীয়ার্ধের চতুর্থ মিনিটে ব্যবধান বাড়ান চিয়েসা। রোনালদোর থ্রু বল ধরে ডি-বক্সে ঢুকে বাঁ পায়ের শটে গোলরক্ষককে পরাস্ত করেন এই ইতালিয়ান মিডফিল্ডার।

৭০তম মিনিটে স্কোরলাইন ৩-০ করে ফেলেন রোনালদো। রদ্রিগো বেন্তানকুরের বাড়ানো বল ধরে ডি-বক্সে ঢুকে বাঁ পায়ের শটে লক্ষ্যভেদ করেন পর্তুগিজ ফরোয়ার্ড। আসরের সর্বোচ্চ গোলদাতা ১১ ম্যাচে ১৪ বার পেলেন জালের দেখা।

ম্যাচের শেষদিকে খেলা আরো জমে ওঠে। ৯০তম মিনিটে উদিনেসের হয়ে মারভিন জিগেলার একটি গোল শোধ দিলেও অতিরিক্ত তৃতীয় মিনিটের সময় পাওলো দিবালা আরেকটি গোল করে দলের বড় জয় নিশ্চিত করেন।