বগুড়ায় আরো দুইজনের মৃত্যুঃ নতুন শনাক্ত ১৯

112

স্টাফ রিপোর্টার

বগুড়ায় গত ২৪ ঘন্টায় ৯৯টি নমুনার ফলাফলে নতুন করে ১৯জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ১৯দশমিক ১৯শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ২৮জন। তবে করোনায় নতুন করে দুইজনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যক্তিরা হলেন-  বগুড়া শিবগঞ্জের জুলফিকার(৮০) এবং নওগাঁর মহাদেবপুরের দোস্তুল(৭০)। রোববার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। এর আগে শনিবার শজিমেকে করোনায় আক্রান্ত হয়ে দুই নারীসহ ৪জন প্রাণ হারান।

এছাড়া নতুন আক্রান্ত ১৯জনের মধ্যে ১৮জন সদরের এবং বাকি একজন সোনাতলার বাসিন্দা। সোমবার দুপুুুর একটার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন।

ডা. তুহিন জানান, ৩ জানুয়ারী, জেলায় দুইটি পিসিআর ল্যাবে মোট ৯৯টি নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালের পিসিআর ল্যাবে ৯৬টি নমুনায় ১৮জন এবং টিএমএসএস মেডিকেল কলেজে ৩টি নমুনায় একজনের পজিটিভ এসেছে।

এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ৯হাজার ৬৩৪জন এবং সুস্থতার সংখ্যা ৮হাজার ৮৪৬জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে ২জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ২৩০জনে দাঁড়িয়েছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ৫৫৮জন।