বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে দিলেন অভিনেত্রী সনম

161

বগুড়া এক্সপ্রেস ডেস্ক

বিবাহ বিচ্ছেদের গুঞ্জনকে উড়িয়ে দিলেন পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী ও উপস্থাপিকা সনম জং। সম্প্রতি মিডিয়ায় খবর রটেছে যে, স্বামী সৈয়দ আবদুল কাসাম জাফরির সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ ঘটেছে। এমন খবরকে তিনি পুরোপুরি উদ্ভট বলে আখ্যায়িত করেছেন। সনম জানিয়েছেন, স্বামীর সঙ্গে তার দাম্পত্য জীবন ভালো যাচ্ছে। তারা সুখী দাম্পত্য পার করছেন। কাসাম জাফরির সঙ্গে তার একটি সেলফি যুক্ত করে সনম লিখেছেন ‘আমি পরিষ্কার করতে চাই যে, কাসাম এবং আমার মধ্যে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার গুজবের কোনোই সত্যতা নেই। আমার ইনস্টাগ্রামের একটি পোস্টে একজন ভক্তের মন্তব্য থেকে এই গুজব ছড়াতে শুরু করেছে। এমন গুজব উদ্ভট বিষয়।
এ নিয়ে আমি কোনো রকম ব্যাখ্যা দেয়ার কথা ভাবিনি। কিন্তু কাসাম এবং আমার পরিবার প্রতিদিন উদ্বেগজনক হারে ফোনকল পেতে থাকেন। এ ইস্যুতে প্রশ্ন করা হচ্ছে। পক্ষান্তরে সনম জং তার ভক্তদের নিশ্চিত করেন এই বলে যে, কাসাম এবং আমার মধ্যে সুখী বিবাহিত জীবন। আমরা আগামী সপ্তাহে ৬ষ্ঠ বিবাহ বার্ষিকী পালন করতে যাচ্ছি। লোকজন এসব গুজব ছাড়ানো বন্ধ করলে আমি প্রকৃতপক্ষেই তাদের সাধুবাদ জানাবো। তিনি আরো বলেন, চমৎকার একটি পরিবার তাদের। জীবনের বাকিটা সময় তারা একসঙ্গে কাটাতে চান। তিনি বলেছেন, আপনাদের সবার প্রতি আমার আন্তরিক অনুরোধ, দয়া করে এমন গুজব ছড়াবেন না। খণ্ড কোনো বিষয় দিয়ে এমন গুজবের সত্যতা দাবি করা যাবে না। আমি দাবি করি অন্যদের ব্যক্তিগত জীবন নিয়ে বিষাক্ত তথ্য ছড়িয়ে দেয়া উচিত হবে না। কারো পারিবারিক জীবন নিয়ে এভাবে অভিযোগ তোলা হলো অত্যন্ত গুরুত্বপূর্ণ অভিযোগ। এমন হাস্যকর গুজবের কারণে আমরা খুবই হতাশ।

এর আগে গুজব ছড়িয়ে পড়েছিল যে, সেলিব্রেটি দম্পতি ফারহান সাঈদ এবং উরওয়া হোকান চার বছর পর বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু হোকানের পিতা মাখদুম চৌধুরী এ খবরকে প্রত্যাখ্যান করেছেন। তিনি এ খবরকে মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবি করেছেন। বলেছেন, তার মেয়ে এবং জামাই সুখে সংসার করছেন।