বগুড়া জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদকের মামার মৃত্যুতে জেলা আওয়ামী লীগ এর শোক বিবৃতি2 মিনিটে পড়ুন

38

আবু সাঈদ হেলাল

বাংলাদেশ আওয়ামীলীগ বগুড়া জেলা শাখার সম্পাদক আব্দুল্লাহ আলী রাজী জুয়েল এর মামা ও শেখের কোলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগ নেতা শাহজাহান আলী ধলুর ছোট ভাই শাহ আলম ডাবলু (৫৫) গত ০৩/০১/২০২১ইং তারিখে সন্ধ্যা ৬.০০ ঘটিকায় বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্না.. রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

তার ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। বিবৃতিদাতারা মরহুমের রূহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

অপরদিকে

বগুড়ায় জেলা আওয়ামী লীগ এর সহ-সভাপতি এ্যাড: আমানুল্লাহ আমান এর চাচা আলহাজ্ব আব্দুল ওয়াহেদ প্রাং অদ্যই (০৫/০১/২০২১ ইং) বেলা ১১.৩০ মিনিটে বার্ধক্য জনিত কারণে ধুনট উপজেলার ধামাচামা গ্রামে নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন। (ইন্না.. রাজেউন)। মৃত্যুকালে তিনি ৪ ছেলে ও ১ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

তার ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে অনুরূপ বিবৃতি প্রদান করেছেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। বিবৃতিদাতারা মরহুমের রূহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।