আসামি ছিনিয়ে নেওয়ার চেষ্টা, গোলাগুলিতে যুবক নিহত

114

বগুড়া এক্সপ্রেস ডেস্ক

কক্সবাজারের টেকনাফে আসামি ছিনিয়ে নেওয়ার সময় দুই পক্ষের সংঘর্ষে খোরশেদ আলম (২২) নামে এক যুবক নিহত হয়েছেন।

মঙ্গলবার (৫ জানুয়ারি) দিনগত রাতে সদর ইউনিয়নের মিঠাপানির ছড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত যুবক টেকনাফ সদর ইউনিয়ন মিঠাপানির ছড়া এলাকার হাজি গোলাম হোসেনের ছেলে।
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান কক্সবাজার জানান, মঙ্গলবার রাতে টেকনাফ সদর ইউনিয়ন রাজারছড়া এলাকা থেকে মাদক মামলাসহ ১১টি মামলার পলাতক আসামি মাদককারবারী শামসুল আলমকে আটক করে থানায় নিয়ে আসার পথে মিঠাপানিছড়া এলাকায় পৌঁছালে আটক আসামির সহযোগীরা অস্ত্র-শস্ত্র নিয়ে ব্যারিকেড দেয়। এ সময় আটক শামসুলকে ছিনিয়ে নেওয়ার জন্য পুলিশের ওপর অতর্কিত হামলা চালালে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। উভয়পক্ষের গোলাগুলিতে পুলিশের তিন সদস্য আহত এবং খোরশেদ আলম নামে এক যুবক গুলিবিদ্ধ হয়ে মারা যায়।

তিনি আরও জানান, নিহত যুবকের বিরুদ্ধে ২টি মামলা রয়েছে। আটক শামসুল আলম ওই এলাকার র্শীষ মাদক ব্যবসায়ী।

এ বিষয়ে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক জাকারিয়া মাহমুদ বলেন, রাতে গুলিবিদ্ধ এক যুবককে হাসপাতালে নিয়ে আসে পুলিশ। তার বুকে বাম পাশে গুলির আঘাত ছিল। হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

আহত তিন পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজারে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এদিকে নিহত খোরশেদ আলমের ভাই নুরুল আলমের দাবি, শামসুল আলমকে কে বা কারা আটক করে নিয়ে যাচ্ছে এই খবরটি শোনার পর আটককারীদের হাত থেকে ভাইকে রক্ষা করার জন্য তারা ঘটনাস্থলে গেলে একটি সিএনজিচালিত অটোরিকশার ভেতর থেকে গুলি চালালে তার ভাই খোরশেদ গুলিবিদ্ধ হয়। এরপর তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সুত্র বাংলা নিউজ