বগুড়ায় করোনায় আরো দুইজনের মৃত্যুঃ শনাক্ত ৭

146

স্টাফ রিপোর্টার
বগুড়ায় গত ২৪ ঘন্টায় ৪৮টি নমুনার ফলাফলে নতুন করে ৭জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ১৪দশমিক ৫৮শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ২৬জন। তবে করোনায় নতুন করে দুইজনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যক্তিরা হলেন-  বগুড়া সদরের গোকুল এলাকার আব্দুল বারিক(৭৫) এবং সিরাজগঞ্জের রফিকুল ইসলাম(৬১)। মঙ্গলবার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে  আব্দুল বারিক এবং একই দিনে সন্ধ্যায় রফিকুল ইসলাম টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  মারা যান।

এছাড়া নতুন আক্রান্ত ৭জনের মধ্যে ৪জন সদরের, ২জন গাবতলীর  এবং বাকি একজন কাহালুর বাসিন্দা। বুধবার দুপুুুর একটার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন।

ডা. তুহিন জানান, ৫ জানুয়ারী, জেলায় দুইটি পিসিআর ল্যাবে মোট ৪৮টি নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালের পিসিআর ল্যাবে ৩৩টি নমুনায় ২জন এবং টিএমএসএস মেডিকেল কলেজে ১৫টি নমুনায় ৫জনের পজিটিভ এসেছে।

এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ৯হাজার ৬৪১জন এবং সুস্থতার সংখ্যা ৮হাজার ৮৮৫জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে ২জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ২৩২জনে দাঁড়িয়েছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ৫২৪জন।