বগুড়ায় তিন উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা2 মিনিটে পড়ুন

41

আবু সাইদ হেলাল
দীর্ঘ ৩ বছর পর বগুড়ার গাবতলী, নন্দীগ্রাম এবং কাহালু উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। গাবতলী উপজেলায় সভাপতি পদে মিজানুর রহমান পান্না ও আব্দুর গফুর সাধারণ সম্পাদক, নন্দীগ্রামে সভাপতি হিসেবে তুহিন আহমেদ ও সাধারণ সম্পাদকে শুভ আহমেদ এবং কাহালুতে সৌগির আহমেদকে সভাপতি ও হুমায়ুন আহমেদ উচ্ছ্বাসকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস এবং সাধারণ সম্পাদক অসীম কুমার রায় স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। নবগঠিত কমিটি এক বছর মেয়াদী হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

গাবতলী উপজেলা কমিটিতে সহ-সভাপতি পদে আবু হানজামা সরকার ছইম এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আব্দুর রাকিবকে রাখা হয়েছে।

অপরদিকে, নন্দীগ্রাম উপজেলা ছাত্রলীগে সহ-সভাপতি পদে আল নোমান নাদিম ও জয়দেব চন্দ্র রায় এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রিফাত আলী ও আবু তৌহিদ রাজিবকে নতুন দায়িত্ব দেয়া হয়েছে।

এছাড়া কাহালু উপজেলায় নবগঠিত কমিটিতে সোয়েল রানাকে সহ সভাপতি, মোঃ রনিকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং মোঃ বায়েজিদকে সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে।

জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস জানান, নবগঠিত কমিটির পরিধি বাড়াতে সভাপতি ও সাধারণ সম্পাদককে নির্দেশনা দেয়া হবে। এছাড়া অচিরেই জেলার বাকি উপজেলাগুলোর কমিটি ঘোষণা করা হবে।